মঙ্গলবার, ৭ই এপ্রিল, ২০২০ ইং, ২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৭ই এপ্রিল, ২০২০ ইং

শরীয়তপুরে জমি সংক্রান্ত শত্রুতার জেরে আওয়ামীলীগ নেতার বাড়িতে হামলা

শুক্রবার, ১৩ মার্চ ২০২০ | ২:২২ পূর্বাহ্ণ | 89Views

শরীয়তপুরে জমি সংক্রান্ত শত্রুতার জেরে আওয়ামীলীগ নেতার বাড়িতে হামলা

শরীয়তপুরে জমি সংক্রান্ত শত্রুতার জেরে সদর উপজেলা আওয়ামী স্বেচ্চাসেবক লীগ নেতা মো: নজরুল ইসলামের বাড়িতে কাচি, লোহার রড, রান দা, হকিস্টিক, লাঠিসোটা ইত্যাদি দিয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও নগদ ২ লক্ষ ৪০ হাজার টাকা ও ১ লক্ষ ১০ হাজার টাকা মূল্যের স্বর্ণালঙ্কারসহ লুটপাট করে গরু ঘরে আগুন লাগিয়ে দেয় শত্রুপক্ষের লোকজন। এ হামলায় মো: নজরুল ইসলামসহ তার বাড়ির লোকজন আহত হয়। চিকিৎসাধীন অবস্থায় নজরুল ইসলামের মা শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি আছে।
বৃহস্পতিবার (১২ মার্চ) সকাল ৭ টায় নজরুল ইসলামের বসত বাড়িতে এ ঘটনা ঘটেছে। তিনি শরীয়তপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ স্বর্ণঘোষের নজরুল ইসলাম ও একই উপজেলার বাইশরশি গ্রামের মৃত শুকুর আলী সরদারের ছেলে নুরু সরদার(৬০) এর সাথে জমি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জেরে ১২ মার্চ বৃহস্পতিবার সকালে নজরুল ইসলামের বাড়িতে নুরু সরদার(৬০)সহ নুরু সরদারের ছেলে কালাম সরদার(২৫), গয়াতলা গ্রামের মকবুল সরদারের ছেলে মো: ফারুক সরদার(৩৫), বাইশরশি গ্রামের নুরু সরদারের ছেলে আবু সালাম সরদার(২২), সাইফুল(২০) ও নুরু সরদারের স্ত্রী শিরি আক্তার(৫০) কাচি, লোহার রড, রান দা, হকিস্টিক, লাঠিসোটা ইত্যাদি দিয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও নগদ ২ লক্ষ ৪০ হাজার টাকা ও ১ লক্ষ ১০ হাজার টাকা মূল্যের স্বর্ণালঙ্কারসহ লুটপাট করে গরু ঘরে আগুন লাগিয়ে দেয়। এ বিষয়ে পালং মডেল থানায় অভিযোগ করা হয়েছে।
পালং মডেল থানার ওসিকে এ বিষয়ে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। আমার অফিসার তদন্তে গিয়েছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেইসবুক পাতা

-Advertisement-
-Advertisement-
error: Content is protected !!