মঙ্গলবার, ৭ই এপ্রিল, ২০২০ ইং, ২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৭ই এপ্রিল, ২০২০ ইং

শরীয়তপুর জেলা শিক্ষানবিশ আইনজীবী পরিষদের নতুন কমিটি

সভাপতি উজ্জল মকদম ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম অনিক

শনিবার, ১৪ মার্চ ২০২০ | ১:৫৪ পূর্বাহ্ণ | 146Views

শরীয়তপুর জেলা শিক্ষানবিশ আইনজীবী পরিষদের নতুন কমিটি

শরীয়তপুর জেলা শিক্ষানবিশ আইনজীবী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ মার্চ) বাংলাদেশ শিক্ষানবিশ আইনজীবি পরিষদ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি মোঃ আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক এবিএম নেয়ামত উল্লাহ স্বাক্ষরিত আগামী ১ বছরের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এতে জেলা শিক্ষানবিশ আইনজীবী পরিষদের নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন উজ্জল মকদম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম অনিক।
নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন- মিলন হালদার, সুমাইয়া শারমিন, জাহিদ হাসান রনি, পরশ কাজী ও রোশানা আক্তার। যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন- মোয়াজ্জেম হোসেন, ইসরাত ফেরদৌস অনন্ত ও জাভেদ আলী। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন- মিল্টন সেলকার, মামুন খান ও রুপক চক্রবর্তী। অর্থ সম্পাদক পদে রিপন সাধু, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সবুজ মিয়া, দপ্তর সম্পাদক পদে ইমতিয়াজ হোসেন, উপ-দপ্তর সম্পাদক পদে দেলোয়ার ফকির, আইন বিষয়ক সম্পাদক পদে স্বপ্না আক্তার ও সামাজিক যোগাযোগ বিষয়ক সম্পাদক পদে মাসুদুর রহমান রাসেল নির্বাচিত হয়েছেন।
এছাড়া সদস্য পদে রয়েছেন- ব্যারিস্টার উদয় শওকত আলী, লিটন সৈয়াল, জুই আক্তার, তৌহিদুর রহমান মুরাদ, সজিব ও আয়শা ইসলাম কান্তা।


-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেইসবুক পাতা

-Advertisement-
-Advertisement-
error: Content is protected !!