মঙ্গলবার, ৭ই এপ্রিল, ২০২০ ইং, ২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৭ই এপ্রিল, ২০২০ ইং

শরীয়তপুরে প্রবাসী স্ত্রীকে কুপিয়ে জখম করে চুরি

শনিবার, ১৪ মার্চ ২০২০ | ১:৫৪ পূর্বাহ্ণ | 173Views

শরীয়তপুরে প্রবাসী স্ত্রীকে কুপিয়ে জখম করে চুরি

শরীয়তপুর সদর উপজেলায় এক প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে জখম করে স্বর্ণের চেইন চুরির অভিযোগ উঠেছে। উপজেলার আংগারিয়া ইউনিয়নের দক্ষিণ ভাসানচর গ্রামে নেছার উদ্দিন সরদারের বাড়িতে বৃহস্পতিবার (১২ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার (১৩ মার্চ) দুপুর দেড়টার দিকে চোর দুইজনকে আটক করেছে পুলিশ।
আটক- খবির মাদবর (২০) দক্ষিণ ভাসানচর গ্রামের ইনু মাদবরের ছেলে ও তাইজউদ্দিন সরদার (১৯) একই গ্রামের আনাছুদ্দিন সরদারের ছেলে। এ ঘটনায় বিকেল সাড়ে ৪টার দিকে পালং মডেল থানায় প্রেস ব্রিফিং করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এসএম মিজানুর রহমান, পালং মডেল থানার ওসি মো. আসলাম উদ্দিন, ডামুড্যা থানার ওসি মেহেদী হাসান, সখিপুর থানার ওসি মো. এনামুল হক, আংগারিয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পুলিশ পরিদর্শক মিন্টু মন্ডল প্রমূখ।
প্রেস ব্রিফিংয়ে ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সৌদিআরব প্রবাসী নেছার উদ্দিন সরদারের স্ত্রী হাসিনা বেগম তিন সন্তানকে নিয়ে গ্রামে বাস করেন। তাদের দোচালা টিনের ঘর। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে হাসিনা বাহিরের বাথরুমে গেলে দুইজন চোর ঘরে ঢুকে খাটের নিচে ওঁৎ পেতে থাকে। বাথরুম থেকে এসে দরজা বন্ধ করে ঘুমিয়ে গেলে ঘরে থাকা স্টিলের আলমারি থেকে স্বর্ণ ও নগদ টাকা চুরি করে ওই চোরেরা। পরে হাসিনার গলায় থাকা স্বর্ণের চেইন চুরি করে পালানোর সময় তার ঘুম ভেঙে যায়। এ সময় হাসিনা চিৎকার করলে হাতে থাকা ধারালো ছুরি দিয়ে তাঁকে কোপ দেন এক চোর। গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য প্রতিবেশীরা তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করেন।
আহত হাসিনা বেগমের বড় বোন শিল্পী বেগম বলেন, আমার বোনের ঘরে খবির মাদবর ও তাইজুদ্দিন সরদার চুরি করতে ঢোকে। ওই চোরেরা বোনের স্টিলের আলমারি থেকে ৩ ভরি স্বর্ণ ও নগদ ৪ লাখ টাকা চুরি করে । বোনের গলায় থাকা স্বর্ণের চেইন চুরি করে পালানোর সময় চিৎকার করলে ছুরি দিয়ে তাঁকে কোপ দিয়ে জখম করে ওই চোরেরা।
প্রতিবেশী মোশারফ সরদার বলেন, গভীর রাতে চিৎকার শুনে হাসিনার ঘরে ছুটে যাই। এ সময় হাসিনাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে যাই।
আংগারিয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পুলিশ পরিদর্শক মিন্টু মন্ডল বলেন, শুক্রবার দুপুর দেড়টার দিকে চরনিয়ামতপুর এলাকা থেকে খবির মাদবর ও তাইজউদ্দিন সরদারকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা ওই বাড়িতে চুরি করেছে। তাদের কাছ থেকে ছুরিসহ বিভিন্ন আলামাত উদ্ধার করা হয়েছে।
শরীয়তপুর সদরের পালং মডেল থানার তদন্ত ওসি মো. আশরাফুল ইসলাম বলেন, ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি চলছে। আহত হাসিনা হাসপাতালে ভর্তি আছেন।


-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেইসবুক পাতা

-Advertisement-
-Advertisement-
error: Content is protected !!