বৃহস্পতিবার, ৯ই এপ্রিল, ২০২০ ইং, ২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ৯ই এপ্রিল, ২০২০ ইং

শরীয়তপুর পৌর আ.লীগের প্রয়াত নেতাদের কবর জিয়ারত

রবিবার, ১৫ মার্চ ২০২০ | ২:৫৩ অপরাহ্ণ | 75Views

শরীয়তপুর পৌর আ.লীগের প্রয়াত নেতাদের কবর জিয়ারত

শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি এমএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক আমির হোসেন খানের নেতৃত্বে কমিটির অন্যান্য নেতৃবৃন্দ পূর্ববতী কমিটিতে যারা নেতৃত্ব প্রদান করেছেন তাদের মধ্যে যারা প্রয়াত হয়েছেন তাদের কবর জিয়ারত করেছেন।
১৫ মার্চ রবিবার সকাল ৮ টায় জেলা আওয়ামী লীগ অফিসে জাতির জনকের প্রতিকৃতিতে পূস্পার্ঘ্য অর্পণ শেষে সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত এডভোকেট সুলতান হোসেন মিয়া ও তার সহ-ধর্মীনি মরহুমা সৈয়দা আঞ্জুমান নাহারের কবর জিয়ারত ও পূস্পার্ঘ্য অর্পণ করেন নেতৃবৃন্দ। এরপর শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আব্দুল মজিদ মাঝি, সাবেক সভাপতি রফিকুল ইসলাম মিল্টন পাহাড়, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মাকসুদুর রহমান বাচ্চু মুন্সীর কবর জিয়ারত ও কবরে পূস্পার্ঘ্য অর্পণ করেন কমিটির নেতৃবৃন্দ।
এ সময় জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট আলমগীর হোসেন মুন্সী, নব-গঠিত কমিটির সহ-সভাপতি সাংবাদিক কাজী নজরুল ইসলাম, মোতালেব ঢালী, ওয়ালিউর রহমান রাজু মাঝি, কালাম বেপারী, বিমল দাস, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পদক বিশিষ্ট সাংবাদিক মো. মানিক মোল্যা, সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান খান স্বপন, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শাহাবুদ্দিন উজ্জ্বল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হাকিম খান, মহিলা বিষয়ক সম্পাদক মনোয়ারা বেগম মনি, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জানে আলম মুন্সী, সহ-দপ্তর সম্পাদক সাত্তার খলিফা সহ্য অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেইসবুক পাতা

-Advertisement-
-Advertisement-
error: Content is protected !!