বৃহস্পতিবার, ৯ই এপ্রিল, ২০২০ ইং, ২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ৯ই এপ্রিল, ২০২০ ইং

শরীয়তপুর এসডিএস’র বাস্তবায়নে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ১৯ মার্চ ২০২০ | ১২:৩৭ পূর্বাহ্ণ | 57Views

শরীয়তপুর এসডিএস’র বাস্তবায়নে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

ফেইস প্রকল্পের আওতায় “ইকোলজিক্যাল ফার্মিং সিস্টেমের আওতায় চরাঞ্চলে উৎপাদন বৃদ্ধির মাধ্যমে উদ্যোক্তাদের আয় বৃদ্ধিকররণ” শীর্ষক উপ-প্রকল্পের অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
বুধবার (১৮ মার্চ) দুপুর সাড়ে ১২ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইফাদ ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর অর্থায়নে এবং শরীয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি (এসডিএস) বাস্তবায়নে এ অবহিতকরণ কর্মশালাটি অনুষ্ঠিত হয়।
এ অবহিতকরণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কাজী আবু তাহের।
এসডিএসের নির্বাহী পরিচালক রাবেয়া বেগমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার আশিকুন্নবী, জেলা কৃষি কর্মকর্তা মো: আমির হামজা, জেলা সমাজসেবা উপ-পরিচালক মো: কামাল হোসেন, জেলা মৎস্য কর্মকর্তা মো: আবদুর রউফ, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সুবোধ কুমার দাস, জেলা খাদ্য নিয়ন্ত্রক এস. এম. তাহ্সিনুল হক, এসডিএসের উপদেষ্টা মজিবুর রহমান, নির্বাহী পরিচালক রাজিয়া বেগমসহ এনজিওর বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক প্রমূখ।
ইকোলজিক্যাল ফার্মিং সিস্টেমের আওতায় চরাঞ্চলের ৪ ইউনিয়নের (যেমন-চরভাগা, কাচিকাটা, চরআত্রা ও নওপাড়া) উৎপাদন বৃদ্ধির মাধ্যমে ৪ হাজার উদ্যোক্তাদের আয় বৃদ্ধিকররণ শীর্ষক এ উপ-প্রকল্প ব্যয় হবে দেড় কোটি টাকা। এ প্রকল্পের উদ্দেশ্য হচ্ছে উদ্যোক্তাদের মাধ্যমে নির্ভেজাল ও কীটনাশকমুক্ত খাদ্য উৎপাদন ও বাজারজাত করে আয়বৃদ্ধিকরণ।


-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেইসবুক পাতা

-Advertisement-
-Advertisement-
error: Content is protected !!