সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং, ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং

শরীয়তপুর জেলা আওয়ামীলীগ’র উদ্যোগে বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী পালন

শরীয়তপুর জেলা আওয়ামীলীগ’র বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী পালন
শরীয়তপুর জেলা আওয়ামীলীগ’র উদ্যোগে বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী পালন

শরীয়তপুরে নানা কর্মসূচি আয়োজনের মধ্যে দিয়ে শুরু হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন। বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এতে অংশ নেন। মুজিববর্ষ উপলক্ষে শরীয়তপুর জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠণ-এর উদ্যোগে ১’শ পাউন্ড ওজনের কেক কাটা হয়।
মঙ্গলবার (১৭ মার্চ) রাত ৮ টার দিকে জেলা শিল্পকলা মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন উপলক্ষ্যে মোমবাতি ও আতশবাজি জ্বালিয়ে কেক কাটা উৎসব পালন করা হয়।
শরীয়তপুরের জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেদুর রহমান খোকা সিকদারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, যুগ্ম-সাধারণ সম্পাদক ও বিজ্ঞ পিপি এডভোকেট মির্জা হযরত আলী, বিজ্ঞ জিপি আলমগীর হোসেন মুন্সী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কামরুজ্জামান উজ্জল, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, জেলা যুবলীগের সভাপতি ও পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন মৃধা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমির হোসেন খান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আ: সালাম, সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকার, ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক রাশেদুজ্জামানসহ আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এতে অংশ নেন।
কেক কাটা এবং শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য বিশেষ দোয়া এবং করোনা ভাইরাস থেকে মুক্তি ও বিশ্ববাসীর জন্য দোয়া করা হয়।