শনিবার, ৪ঠা এপ্রিল, ২০২০ ইং, ২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
আজ শনিবার | ৪ঠা এপ্রিল, ২০২০ ইং

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩৬ জনকে হোম কোয়ারেন্টাইন

বুধবার, ২৫ মার্চ ২০২০ | ২:০০ পূর্বাহ্ণ | 141Views

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩৬ জনকে হোম কোয়ারেন্টাইন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩৬ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। সোমবার বিকেল ৫ টায় শরীয়তপুর সিভিল সার্জন কার্যালয় থেকে এই তথ্য জানানো হয়। বর্তমানে জেলায় হোমকোয়রেন্টাইনে রয়েছেন ৩৭৭ জন। এদিকে শরীয়তপুরে সামাজিক দূরত্ব নিশ্চত করতে গণপরিবহন সিমিতকরণ ও নিত্যপণ্যের দোকান বাদে সকল দোকানপাট বন্ধের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও বিস্তৃতি প্রতিরোধে জনসমাগম পরিহার করে সামাজিক দুরত্ব বজায় রাখতে সরকারের পূর্ব ঘোষণা অনুযায়ী সোমবার দুপুর থেকে ঔষধ, কাচামাল, খাদ্য দ্রব্য ও প্রয়োজনীয় দ্রব্যাদির দোকান ব্যতীত জেলার সকল শপিং মল, ভ্রাম্মমান খাবারের দোকানসহ সব ধরনের বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে।
সকলকে সামাজিক দ্রুত্ব বজায় রাখারও নির্দেশ দেওয়া হয়েছে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে। সিমিত করা হয়েছে গণপরিবহন চলাচল। তবে এখনও সেনাবাহীনি মাঠে নামেনি।
শরীয়তপুরে সামাজিক দূরত্ব নিশ্চত করতে গণপরিবহন সিমিতকরণ ও নিত্যপণ্যের দোকান বাদে সকল দোকানপাট বন্ধের লক্ষ্যে জেলা প্রসাশনকে সহযোগিতা করছে জেলা পুলিশ। একই সাথে কাজ করবে সেনা বাহীনি এমনটাই জানালেন শরীয়তপুর উপজেলা নির্বাহী অফিসার মাহবুর রহমান শেখ।


-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেইসবুক পাতা

-Advertisement-
-Advertisement-
error: Content is protected !!