বুধবার, ১৫ই জুলাই, ২০২০ ইং, ৩১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
বুধবার, ১৫ই জুলাই, ২০২০ ইং

শরীয়তপুর পৌরসভা মেয়র হোম কোয়ারেন্টাইনে

শরীয়তপুর পৌরসভা মেয়র হোম কোয়ারেন্টাইনে
শরীয়তপুর পৌরসভা মেয়র হোম কোয়ারেন্টাইনে

শরীয়তপুর পৌরসভার সুযোগ্য মেয়র ও বাংলাদেশ পৌরসভা সমিতি ম্যাবের সেক্রেটারি জেনারেল রফিকুল ইসলাম কোতোয়াল গত ৩ মার্চ থেকে ২৪ মার্চ পর্যন্ত ভারতের চেন্নাই অ্যাপোলো হাসপাতালে চিকিৎসা শেষে দীর্ঘ ২১ দিন পরে ভারতের পেট্টাপোল-বেনাপোল সীমান্ত দিয়ে বুধবার (২৫ মার্চ) সকাল সাড়ে ১০ টায় বাংলাদেশে প্রবেশ করেছেন।
শরীয়তপুর পৌরসভার এই নগর পিতা যেহেতু বাংলাদেশের বাইরে ছিলেন তাই বাংলাদেশে এসে করোনা ভাইরাস দূর্যোগে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য ইচ্ছে পোষন করেছেন। এবং তিনি শরীয়তপুর পৌরসভাসহ শরীয়তপুর জেলার সকল জনগণকে তাদের নিজ নিজ বাসা/ঘরে থাকার জন্য অনুরোধ জানিয়েছেন ও করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য আহ্বান জানিয়েছেন এবং করোনা প্রতিরোধে সরকারের গৃহীত পদক্ষেপে সকলের সহযোগিতা কামনা করেছেন।
এ বিষয়ে পৌর মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল জানান, করোনা ভাইরাসে সারা বিশ্বের অধিকাংশ দেশ আক্রান্ত। বাংলাদেশের বিদেশ থেকে আসা প্রবাসীরা দেশে এসেই করোনার প্রাদুর্ভাব রোধে হোম কোয়ারেন্টাইনে থাকছেন। আমি যেহেতু চিকিৎসা গ্রহণ করতে দেশের বাইরে ছিলাম। এজন্য বাংলাদেশ ও নিজ জেলার কল্যাণের কথা চিন্তা করে নিজ ইচ্ছায় ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকবো।