শনিবার, ৩০শে মে, ২০২০ ইং, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪১ হিজরী
শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

শরীয়তপুরে কর্মহীন ৫৬ সেলুন শ্রমিকদের খাদ্যসামগ্রী দিলেন ইকবাল হোসেন অপু এমপি

শরীয়তপুরে কর্মহীন ৫৬ সেলুন শ্রমিকদের খাদ্যসামগ্রী দিলেন ইকবাল হোসেন অপু এমপি
শরীয়তপুরে কর্মহীন ৫৬ সেলুন শ্রমিকদের খাদ্যসামগ্রী দিলেন ইকবাল হোসেন অপু এমপি

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু’র ব্যক্তিগত তহবিল থেকে শরীয়তপুরের নরসুন্দরদের (সেলুন শ্রমিক) সাহায্য প্রদান করা হয়েছে।
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া কোভিড-১৯ ভাইরাসের আতঙ্কের কারনে শরীয়তপুরের সকল সেলুন বন্ধ থাকায় সেলুনের মালিক/শ্রমিকরা কর্মহীন হয়ে পরে। যেহেতু সেলুনের কাজটি সরাসরি হাতের স্পর্শে করা হয় তাই প্রশাসনের পক্ষ থেকে সেলুন বন্ধে কঠোর নির্দেশনা প্রদান করেন। এমতাবস্থায় শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্যের নির্দেশে তার ব্যক্তিগত বরাদ্দ থেকে কর্মহীন অসহায় প্রায় ৫৬ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ৫ কেজি চাউল ও ১ কেজি করে ডাল দেয়া হয়। শনিবার (৪ এপ্রিল) বেলা ১১ টায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কামরুজ্জামান উজ্জ্বল, জেলা আওয়ামীলীগ এর সদস্য ও শরীয়তপুর জজ কোর্টের জিপি এডভোকেট আলমগীর মুন্সি, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, জেলা ছাত্রলীগের যুগ্ন আাহবায়ক রাশেদুজ্জামান রাশেদ, সদর উপজেলা যুবলীগের সহসভাপতি রানা পাহাড়, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আসাদুজ্জামান শাওন, পৌরসভা যুবলীগের প্রচার সম্পাদক অতনু ঘটক চৌধুরী, শরীয়তপুর নরসুন্দর কল্যান সমিতির সভাপতি কৃষ্ণ শীল, সহ-সভাপতি জীবন শীল, রিপন চন্দ্র শীল, অনুকুল শীল, সমীর শীল, স্বপন শীল, কোষাধ্যক্ষ বিমল শীলসহ সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।
এ ব্যাপারে সার্বিক সহযোগিতা করেন নরসুন্দর কল্যান সমিতির সাধারন সম্পাদক শ্রী সমীর চন্দ্র শীল।
এ ব্যাপারে শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন বলেন, আমরা আমাদের নেতা ইকবাল হোসেন অপু’র নির্দেশে করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন সচেতনতামূলক কাজ ও দোকানপাট, ব্যবসা-বাণিজ্য বন্ধের কারনে কর্মহীন অসহায় মানুষদের খুজে বের করে সার্বিক সাহায্য করে যাচ্ছি। নেতার একটাই নির্দেশ আমার এলাকার একটা মানুষও যেন না খেয়ে থাকে না। তিনি সকলকে সরকারের দেয়া নির্দেশ মেনে চলতে ও সাবধানে বাড়িতে থাকার নির্দেশ প্রদান করেন।