Sunday 26th May 2024
Sunday 26th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ইকবাল হোসেন অপুকে ফুল দিয়ে বরণ করে নিলেন আট ইউপি চেয়ারম্যান

ইকবাল হোসেন অপুকে ফুল দিয়ে বরণ করে নিলেন আট ইউপি চেয়ারম্যান

শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় কেন্দ্রীয় আওয়ামী লীগের অন্যতম সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন অপুকে শরীয়তপুর সদর উপজেলার আট জন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।
গতকাল শনিবার বিকালে ইকবাল হোসেন অপুর শরীয়তপুর শহরের বাসভবনে আটজন চেয়ারম্যান একসাথে মিলে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ আট জন হলেন- ডোমসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাঁন মিয়া মাদবর, চিতলীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম হাওলাদার, রুদ্রকর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান ঢালী, পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন দেওয়ান, আংগারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হাওলাদার, তুলাসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ ফকির, মাহমুদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাজাহান ঢালী ও শৌলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়াসিন হাওলাদার।
এ সময় জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুর রব মুন্সী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল প্রমূখ নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এ বিষয়ে ডোমসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাঁন মিয়া মাদবর বলেন, জননেতা ইকবাল হোসেন অপু শরীয়তপুর-১ আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় শরীয়তপুর সদর উপজেলার ৮ জন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিলে আমরা তাকে ফুলেল শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছি। জননেতা ইকবাল হোসেন অপুর নেতৃত্বে আমরা সকল চেয়ারম্যানবৃন্দ একসাথে মিলেমিশে শরীয়তপুরের উন্নয়নে কাজ করতে চাই।
রুদ্রকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান ঢালী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। সন্ত্রাস, দূর্নীতি, মাদক, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন বর্তমান সরকার। বাংলাদেশের এ অগ্রযাত্রায় আমরাও বিশেষ ভুমিকা রাখতে চাই। আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে শরীয়তপুরের মাটি ও মানুষের নেতা জননেতা ইকবাল হোসেন অপুর নেতৃত্বে আমরা যে কোন উন্নয়নমূলক কাজ করতে প্রস্তুত আছি। এ লক্ষ্যে আমরা সকল চেয়ারম্যান মিলে আমাদের প্রিয় নেতা জননেতা ইকবাল হোসেন অপুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছি। আমরা আশা করছি যে কোন উন্নয়নমূলক কর্মকান্ডে নেতা আমাদের পাশে রাখবেন।