Thursday 13th June 2024
Thursday 13th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে সাবেক মুক্তি যোদ্ধা কমান্ডার সড়ক দূর্ঘটনায় আহত

শরীয়তপুরে সাবেক মুক্তি যোদ্ধা কমান্ডার সড়ক দূর্ঘটনায় আহত

গত ১৫ মার্চ শুক্রবার সন্ধা সাড়ে সাতটার দিকে শরীয়তপুর পুলিশ লাইন সংলগ্ন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল জলিল হাওলাদার মাগরিবের নামাজ পড়ে বাড়ি ফিরার পথে রাস্তা পারাপারের সময় একটি মটর সাইকেল পিছন থেকে এসে তাকে ধাক্কা মেরে ফেলে চলে যায়। এ সময় গুরুতর আহত হয়ে রাস্তায় পরে যান আব্দুল জলিল। পরে স্থানীয়রা এসে শরীয়তপুর সদর হাসপাতালে তাকে ভর্তি করান। তার অবস্থা খুবই খারাপ বলে তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। তার স্ত্রী থেকে জানা যায় তিনি বমি করছেন এবং তার শারীরিক অবস্থা খুবই খারাপ। শরীয়তপুর সদর হাসপাতালে থাকাকালীন সময়ে তাকে আর্থিক সহায়তা করেন শরীয়তপুর জেলা মালিক সমিতির সভাপতি ও জননন্দিত শরীয়তপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফারুক আহমেদ তালুকদার।
এ সময় উপস্থিত ছিলেন থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মুক্তিযোদ্ধা মাহবুব রাজ্জাক, সাবেক সহ-ডিপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা জানে আলম মুন্সি, আমরা মুক্তিযোদ্ধার সন্তান শরীয়তপুর জেলা কার্য-নির্বাহী সদস্য কেন্দ্রীয় কমিটির সভাপতি আল মাসুম।
তার পরিবারের পক্ষ থেকে শরীয়তপুর বাসির নিকট দোয়া চেয়েছেন, তিনি যেন তারাতারি সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারেন।