সোমবার, ২৩শে মে, ২০২২ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৩ হিজরী
সোমবার, ২৩শে মে, ২০২২ ইং

কালকিনিতে সড়ক দূর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু ॥ আহত-১

কালকিনিতে সড়ক দূর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু ॥ আহত-১

মাদারীপুরের কালকিনিতে সড়ক দূর্ঘটনায় মোঃ রমজান হোসেন-(১১) ও মোঃ রিফাত-(১২) নামে দুই বন্ধু একই সঙ্গে নিহত হয়েছে। কুকুরের সাথে ধাক্কা লেগে ভ্যান উল্টে খাদে পড়ে তারা মারা যায়। এতে আহত হয়েছেন ইব্রাহীম নামে আর এক বন্ধু। নিহত ওই দুই বন্ধু মিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র। নিহত রমজান হোসেন উপজেলার চরদৌলতখান এলাকার জামাল হোসেনের ছেলে ও মো. রিফাত উপজেলার শিকারমঙ্গল এলাকার ভবানীপুর গ্রামের মঞ্জুর হোসেনের ছেলে। বুধবার দিবাগত রাত ১০টার দিকে এ দূর্ঘটনা ঘটনা ঘটে।

হাসপাতাল ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যার পরে মোঃ রমজান হোসেন, মো. রিফাত ও ইব্রাহীম তিন বন্ধু প্রাইভেট পরা শেষে একই সঙ্গে একটি ভ্যানযোগে বাড়ি থেকে ঘুরতে বের হয়। এসময় ইব্রাহীম নিজে ভ্যান চালক হিসেবে ছিল। ইব্রাহীম ভ্যান চালিয়ে ভবানীপুর প্রধান সড়কে পৌছলে তাদের সামনে দিয়ে দুইটি কুকুর হঠাৎ করে দৌড় দিয়ে ভ্যানের সামনে এসে ধাক্কা লাগে। এতে করে ওই চলন্ত ভ্যানটি উল্টে খাদে পড়ে গিয়ে তিন বন্ধুই গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে কালকিনি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রমজান ও রিফাতকে মৃত ঘোষণা করেন। এদিকে আহত ইব্রাহীমকে হাসপাতালে ভর্তি কার হয়।

আহত ইব্রাহীম কান্না জরিত কণ্ঠে বলেন, আমরা তিন বন্ধু প্রাইভেট পরে ভ্যানে করে ঘুরতে বের হয়েছিলাম। কিন্তু আজ আমার দুই বন্ধুকে চিরতরে হারিয়ে ফেললাম।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ ইসতিয়াক আসফাক রাসেল বলেন, সড়ক দূর্ঘটনায় নিহত দুইজনের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।