Friday 21st June 2024
Friday 21st June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ঝালকাঠির রাজাপুর বিএমএসএফ’র কমিটি ঘোষণা

ঝালকাঠির রাজাপুর বিএমএসএফ’র কমিটি ঘোষণা

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) রাজাপুর উপজেলা শাখার সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করেছে। বুধবার বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর স্বাক্ষরিত একপত্রে এই ৩টি পদ ঘোষণা করা হয়। এরা হলেন দৈনিক আমাদের বরিশাল’র রাজাপুর প্রতিনিধি আহসান হাবিব সোহাগ, দৈনিক বাংলাদেশের খবর’র সাইদুল ইসলাম ও দৈনিক মানবজমিন’র খাইরুল ইসলাম পলাশ। আগামী ১০ দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে পাঠানোর জন্য বলা হয়েছে।
উল্লেখ্য, গত ৩ জুন রাজাপুর উপজেলা পরিষদ অডিটরিয়মে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছিল। ওইদিন কমিটি গঠনকে কেন্দ্র করে সদস্যদের মাঝে মতানৈক্য সৃষ্টি হওয়ায় কমিটি ঘোষণার দায়িত্ব কেন্দ্রীয় কমিটি গ্রহণ করেন। বুধবার কেন্দ্রীয় কমিটি থেকে ৩টি পদ ঘোষণা করেন। কমিটি ঘোষণায় স্থানীয় নেতৃবৃন্দ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে ঐকবদ্ধ হয়ে ১৪ দফা দাবি আদায়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করা হয়।