Saturday 13th July 2024
Saturday 13th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

রাজৈরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পুর্ণ

রাজৈরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পুর্ণ

মাদারীপুর রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের শংকরদী গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল মাজেদ বেপারী (৭১) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার (২৯ আগষ্ট ) সকাল ১১টায় শংকরদী মাদ্রাসা মাঠে এই মুক্তিযোদ্ধার জানাজা অনুষ্ঠিত হয়।
জানাজা শুরুর আগে রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসার নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল এই বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন। এরপর মরদেহ যথাযোগ্য মর্যাদায় গোরস্থানে দাফন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলামের বাড়ি রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের শংকরদী গ্রামে। বৃহস্পতিবার (২৮ আগস্ট ) দিবাগত আনুমানিক সন্ধ্যা ০৭:৩০ টায় তিনি অসুস্থ অবস্থায় ঢাকার সিএমএসে ভর্তি ছিলেন এখান থেকে ফেরার পথে গাড়িতেই মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

বীর মুক্তিযোদ্ধা মোঃআব্দুল মাজেদ বেপারীর মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন উপজেলা মুক্তিযোদ্ধা সহ অনেকেই ।