Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

কালকিনিতে অবৈধ স্থাপনা ভেঙ্গে দিলেন প্রশাসন

কালকিনিতে অবৈধ স্থাপনা ভেঙ্গে দিলেন প্রশাসন

মাদারীপুরের কালকিনিতে সরকারি জমি দখল করে মোঃ বাবুল হাওলাদার ও কবির হাওলাদার নামের প্রভাবশালী দুই ব্যাক্তি দোকানঘর নির্মান করেন। খবর পেয়ে ওই অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দিয়েছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার (২৫ জুন) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবদুস সামাদের নেতৃত্বে থানা পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেয়া হয়।
জানা গেছে, উপজেলার রমজানপুর এলাকার চরপালরদী গ্রামের খেয়া ঘাটে সরকারি জমি দখল করে ওই দুই প্রভাবশালীরা দুইটি দোকানঘর নির্মান করেন। কিন্তু তাদেরকে রমজানপুর ইউনিয়ন সহকারী ভূমী কর্মকর্তা মোঃ হানিফ চোকদার নোটিশ প্রদান করলে তারা তা উপেক্ষা করে নির্মাণ কাজ চালিয়ে যান। পরে উপজেলা সহকারী কমিশন ভূমি (এসিল্যান্ড) কে অবহিত করলে তিনি থানা পুলিশের সহযোগীতায় নির্মানাধীন দোকান ভেঙ্গে দিয়ে জমি দখলমুক্ত করেন।
এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশন ভূমি (এসিল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবদুস সামাদ বলেন, সরকারি জায়গা দখল করে দোকান নির্মাণ করায় তা ভেঙে দেয়া হয়েছে।