সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং, ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং

শরীয়তপুর বাসীকে জেলা প্রশাসকের ঈদের শুভেচ্ছা

শরীয়তপুর বাসীকে জেলা প্রশাসকের ঈদের শুভেচ্ছা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শরীয়তপুর বাসীকে শরীয়তপুরের সুযোগ্য জেলা প্রশাসক শুভেচ্ছা জানিয়েছেন। রোববার রাতে জেলা প্রশাসকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি এ শুভেচ্ছা জানান।

জেলা প্রশাসক
শরীয়তপুর
১২ আগস্ট ২০১৯
পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে
শুভেচ্ছা বাণী
প্রিয় শরীয়তপুরবাসী,
পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা। ঈদ মুবারক। ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদ-উল-আযহা মহান আল্লাহর প্রতি অপরিসীম আনুগত্যের অনুপম নিদর্শন। মহান আল্লাহর নির্দেশে হযরত ইব্রাহীম (আঃ) তাঁর প্রাণপ্রিয় পুত্র হযরত ইসমাইল (আঃ)-কে কুরবানী করতে উদ্যত হয়ে আল্লাহর প্রতি যে আনুগত্য ও ভক্তি প্রদর্শন করেছেন তা অতুলনীয়। সমগ্র বিশ্ববাসীর কাছে এ ত্যাগ চিরসমুজ্জ্বল ও অনুকরণীয় হয়ে থাকবে। আমি বিশ্বাস করি পবিত্র ঈদ-উল-আযহার মহান আদর্শ ও শিক্ষাকে প্রতিফলিত করার মাধ্যমে মুসলিম জাতির ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধ আরো সুসংহত হবে।

আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে, মহান আল্লাহর প্রতি এই অকৃত্রিম ভালোবাসা ও ত্যাগ এর নিদর্শন ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় জীবনে প্রতিফলনের মাধ্যমে সমাজে শান্তি ও সমৃদ্ধি প্রতিষ্ঠিত হবে। ত্যাগের এই মহান আদর্শকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করার মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত, সুখী-সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ে তোলা সম্ভব।

ঈদ সকলের জন্য বয়ে নিয়ে আসুক আনন্দ ও কল্যাণ। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে প্রিয় শরীয়তপুরবাসীসহ বাংলাদেশের আপামর জনসাধারণের অব্যাহত সমৃদ্ধি, উন্নতি ও শান্তি কামনা করছি।

(কাজী আবু তাহের)