Friday 1st March 2024
Friday 1st March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর অর্ধ-বার্ষিক ব্যবসা পর্যালোচনা ও মাসিক টার্গেট নির্ধারণী সভা

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর অর্ধ-বার্ষিক ব্যবসা পর্যালোচনা ও মাসিক টার্গেট নির্ধারণী সভা

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর অর্ধ-বার্ষিক ব্যবসা পর্যালোচনা ও মাসিক টার্গেট নির্ধারণী সভা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। ৩ সেপ্টেম্বর মঙ্গলবার রাজধানীর কাকরাইলে অবস্থিত ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরাম এর প্রেসিডেন্ট ও বাংলাদেশ ইনস্যুরেন্স এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য বিএম ইউসুফ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক (ব্রাঞ্চ কন্ট্রোল) সৈয়দ মোতাহার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক (উন্নয়ন প্রশাসন) মোঃ নওশের আলী নাঈম ও উপ-ব্যবস্থাপনা পরিচালক (একক বীমা প্রকল্প) মোঃ হাবিবুর রহমান সহ উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।
সভায় পপুলার লাইফ ইনস্যুরেন্সের এমডি বি এম ইউসুফ আলী বলেন, পপুলার লাইফ ইনস্যুরেন্সের সাথে কাজ করলে সততার সহিত কাজ করতে হবে। সৎ ভাবে চলবেন শান্তিপূর্ণভাবে বসবাস করতে পারবেন। বুক ফুলিয়ে চলতে পারবেন। সাধারণ মানুষের টাকা মেরে কেউ বাঁচতে পারবেন না। পপুলার লাইফ ইনস্যুরেন্স এর একটি সুনাম আছে সারাদেশে। আমি যতদিন বেঁচে থাকব পপুলার লাইফ ইনস্যুরেন্সের সাথে থাকবো এবং সততার সহিত কাজ করে যাব। আপনারা সততার সহিত যদি কাজ করতে পারেন পপুলারে থাকবেন। অসৎ উদ্দেশ্য থাকলে পপুলার থেকে চলে যান।