Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর-৩ আসনে আওয়ামীলীগের মনোয়ন পেলেন নাহিম রাজ্জাক, ডামুড্যাতে আনন্দ মিছিল

শরীয়তপুর-৩ আসনে আওয়ামীলীগের মনোয়ন পেলেন নাহিম রাজ্জাক, ডামুড্যাতে আনন্দ মিছিল

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-৩ (ডামুড্যা, ভেদরগঞ্জ ও গোসাইরহাট উপজেলা) আসনে বর্তমান সংসদ সদস্য নাহিম রাজ্জাককে আবারও মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। এজন্য ডামুড্যাতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
মনোয়নপত্র পাওয়ার খবর পৌঁছানো পরপরই রবিবার (২৫ নভেম্বর) বিকাল সাড়ে ৪ টার দিকে ডামুড্যা বাজারের মাতাল ব্রীজের মোড়ের দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি ডামুড্যা স্থলবন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারও একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের মধ্যে মিষ্টি বিতরণ করেন।
এসময় সেখানে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজা ছৈয়াল, যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর হোসেন মোল্লা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি গোলাম মাওলা রতন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এইচ এম মোক্তার হোসেন কামাল, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফয়সাল আহম্মেদ, উপজেলা শাখার ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রুবেল, সাধারণ সম্পাদক কামরুল হাসান মন্টি, পূর্ব মাদারীপুর সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি এনামুল হক ইমরান, সাধারণ সম্পাদক মাহবুব আলম, যুগ্নসাধারণ সম্পাদক ইমরান হোসেন সবুজ সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।