রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ ইং, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ ইং

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে সরোয়ার হোসেন খানের মোটরসাইকেল শোভাযাত্রা

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে সরোয়ার হোসেন খানের মোটরসাইকেল শোভাযাত্রা

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে বিনোদপুর ইউনিয়ন নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী হিসেবে নেতাকর্মীদের নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন আওয়ামীলীগ নেতা মো: সরোয়ার হোসেন খান।

তিনি বর্তমানে বিনোদপুর আওয়ামীলীগের একজন কর্ণধার হিসেবে খ্যাত এবং শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ইকবাল হোসেন অপুর একজন একনিষ্ঠ কর্মী।

‘শুভ শুভ শুভদিন, শেখ হাসিনার জন্মদিন’ এ শ্লোগানকে সামনে রেখে সোমবার ২৭ সেপ্টেম্বর সন্ধ্যায় বিনোদপুর ইউনিয়নের গয়াতলা বাজার থেকে ২শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রাটি বের হয়। ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শোভাযাত্রাটি সদর উপজেলার চৌরঙ্গী মোড়ে এসে শেষ হয়।

এ সময় সদর উপজেলা আওয়ামীলীগ সদস্য কোব্বাছ মাদবর, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হায়দার আলী সরদার, আওয়ামী লীগ নেতা শওকত ফরাজী, সেলিম মাদবর, স্বপন খান, নুরুল আমিন মুন্সি, ইদ্রিস কাজী, আনিছউদ্দিন মৃধা, নান্নু মাদবর, কুটি মনু, শাহআলম মুন্সী, আব্দুল মান্নান সিকদার, আলতু তালুকদার, মালেক মাদবর ও আ: সাত্তার মৃধাসহ অন্যান্য আওয়ামীলীগ নেতা, যুবলীগ নেতা, ছাত্রলীগের নেতাকর্মীরা শোভাযাত্রায় অংশ নেন।

এ সময় সরোয়ার হোসেন খান সম্পর্কে এলাকাবাসী বলেন, সরোয়ার হোসেন খান ইউনিয়ন ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে পা রাখেন। পরে যুবলীগ, এরপর আওয়ামীলীগে যোগ দেন। তিনি বর্তমানে বিনোদপুর আওয়ামীলীগের কর্ণধার হিসেবে খ্যাত। বর্তমানে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর একনিষ্ঠ কর্মী হিসেবে বিনোদপুর আওয়ামীলীগের নেতৃত্ব দিচ্ছেন। বিনোদপুর ইউনিয়নে যে সভা, সেমিনার হয়, সেখানে তার নাম প্রথম সারিতে। মো: সরোয়ার হোসেন খান যদি আওয়ামীলীগের পক্ষ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন পান, তাহলে পিছিয়ে পড়া এ ইউনিয়নকে উন্নয়ন করার জন্য কাজ করতে বদ্ধপরিকর এবং নির্বাচিত হলে বিনোদপুর ইউনিয়নকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলবে। তিনি বিনোদপুরবাসীর নিকট সবসময় দোয়া কামনা করেন, যাতে বিনোদপুরবাসী একজন যোগ্য, সৎ ও ন্যায়নিষ্ঠ চেয়ারম্যান প্রতিনিধি দেখতে পান। যে চেয়ারম্যান আওয়ামীলীগের ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে বিনোদপুর ইউনিয়নের উন্নয়ন করবে।