Tuesday 16th April 2024
Tuesday 16th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন।

শরীয়তপুরে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন।

শরীয়তপুরের শৌলপাড়ায় প্রতিবেশীর মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় ভুক্তভোগীর নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন হয়।

ভুক্তভোগী নাছিমা বেগম তার বক্তব্যে বলেন, মোকলেছ ও হোসনেয়ারা বেগম গং আমাদের নামে সম্পুর্ন বানোয়াট ও মিথ্যা মামলা দিয়ে আমাদের পরিবারের লোকদের হয়রানি করছে। 

আমার ছেলে হিমেলের বিরুদ্ধে ইভটিজিংয়ের অভিযোগ করেছে তা সম্পুর্ন মিথ্যা। কারন আমার ছেলে ঢাকা থেকে পরাশোনা করে ও কি ভাবে দেশে এসে ওনাদের মেয়ের সাথে ইভটিজিং করবে।

তিনি আরও বলেন, আমার স্বামী বিদেশ থাকেন, তাই আমার প্রতিবেশী  মোকলেছ হাওলাদার মাঝে মাঝে আমাকে কুপ্রস্তাব দিত। আমি তার কুপ্রস্তাবে রাজি হইনি বলে সে সুন্দর করে নাটক সাজিয়ে আমাদের বিরুদ্ধে মামলা করেছে। ঘটনার দিন আমি মাগরিবের নামাজ আদায় করছিলাম। সেই সময় মোকলেছ হাওলাদার আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে। আমি অনেক কষ্টে ধস্তাধস্তি করে ছুটে যাই। এসময় আমি আমার জালেকে ডাক দিলে মোকলেছ আমাকে দা দিয়ে পিটান দিয়ে 

দৌড়ে পালিয়ে যায়।  তারাহুরো করে পালাতে গিয়ে সে মাথায় ও চোখে আঘাত পায়। এটা নিয়েও সে আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা করে। আমরা মোকলেসের মিথ্যা মামলা হতে মুক্তি চাই। এসময় আরও উপস্থিত ছিলেন তার মেয়ে আফরিন, জাল নাছিমা ও দুই ভাসুর।