• ব্রেকিং নিউজ

    প্রধান শিক্ষক নুরুল আমিন রতনের মিথ্যা মামলা প্রত্যাহারে মানববন্ধন

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৬ আগস্ট ২০১৯ সময়: ১২:০৬ পূর্বাহ্ণ 346 বার

    প্রধান শিক্ষক নুরুল আমিন রতনের মিথ্যা মামলা প্রত্যাহারে মানববন্ধন

    মিথ্যা মামলায় জর্জরিত প্রিয় শিক্ষক নুরুল আমিন রতন স্যারের জন্য মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করলেন বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির শরীয়তপুর জেলা শাখার শিক্ষকবৃন্দ ও বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষার্থীরা।
    সোমবার ৫-ই আগষ্ট বেলা ১১ টায় বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি শরীয়তপুর জেলা শাখার উদ্যোগে প্রিয় শিক্ষক নুরুল আমিন রতন স্যারের জন্য এ মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়।
    বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির শরীয়তপুর জেলা শাখার শিক্ষকবৃন্দ ও বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষার্থীরা মানববন্ধন ও স্মারকলিপি দিয়ে প্রশাসনকে বুঝাতে চান যে, নুরুল আমিন রতন একজন ভালো ও মেধাবী শিক্ষক। তাকে মিথ্যা হত্যা মামলা দিয়ে হয়রানী করা মানে একটি শিক্ষা প্রতিষ্ঠানকে নিয়ে ছিনিমিনি খেলা করা। তার মতো একজন মেধাবী ও যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে মিথ্যা হত্যা মামলায় জড়ানো গোটা শিক্ষক সমাজকে কলঙ্কিত করা। এজন্য উপস্থিত সকল শিক্ষক ও শিক্ষার্থীরা নুরুল আমিন রতন, মিথ্যা মামলায় জড়িত অত্র উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাফিজুর রহমান টুলু ও নুরুল আমিন রতনের ছেলে জহিরুল ইসলাম হিমেলকে নিঃশর্ত মুক্তি চেয়ে আবেদন জানান।
    গত ২২ শে জুন নড়িয়া থানার নশাসন ইউনিয়নের ফজল সরদারের ছেলে ইমরান সরদার (৩৫)কে দুর্বৃত্তরা রাতের আধারে খুন করে পালিয়ে যায়। সেই মামলায় রাজনৈতিক কারনে নুরুল আমিন রতন, তার ছেলে জহিরুল ইসলাম হিমেল, তার চাচাত ভাই অত্র স্কুলের সহকারী শিক্ষক হাফিজুর রহমানসহ ৪৫ জনকে আসামী করা হয়। যেই হত্যায় তাদের সংশ্লিষ্টতা নেই এ কথা কোরআন শপথ নিয়ে বলেছেন নুরুল আমিন রতন।
    বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি শরীয়তপুর জেলা শাখার সভাপতি আনোয়ার কামালের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন অর রশিদ, জেলা সাংগঠনিক সম্পাদক শাহআলম, জেলা প্রচার সম্পাদক সাইদ মাহমুদ, শরীয়তপুর সদর উপজেলা সভাপতি মোঃ হালিম শেখ, সাংগঠনিক সম্পাদক মোতালেব খান, জাজিরা উপজেলা সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, নড়িয়া সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, ভেদরগঞ্জ সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন, ডামুড্যা উপজেলা সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, গোসাইরহাট উপজেলা সভাপতি মোঃ আবুল হাসেম, জেলা সদস্য মোঃ কামালউদ্দিনসহ বিভিন্ন উপজেলার শিক্ষক ও বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষার্থীদের অবিভাবকগণ।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৬ আগস্ট ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!