Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

পুলিশ ৮জন ও ১’জন মেডিক্যাল অফিসারসহ শরীয়তপুরে নতুন আক্রান্ত ৪৩ জন, মোট আক্রান্ত ২৪৭

পুলিশ ৮জন ও ১’জন মেডিক্যাল অফিসারসহ শরীয়তপুরে নতুন আক্রান্ত ৪৩ জন, মোট আক্রান্ত ২৪৭

শরীয়তপুরে ৮ পুলিশসহ নতুন আক্রান্ত ৪৩ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৪৭ জোট সুস্থ ১০৯ জন। নতুন করে সদর উপজেলায় ১১ জন, এর মধ্যে পুলিশ লাইনের ৮ জনসহ সদর পৌরসভায় ০৯ জন, রুদ্রকর ইউনিয়নে ০২ জন, জাজিরা উপজেলার ১০ জনের মধ্যে বড়কান্দি ইউনিয়নে ০৬ জন, মূলনা ইউনিয়নে ০২ জন, জাজিরা পৌরসভায় ০১ জন, বিলাসপুরে ০১ জন, নড়িয়া উপজেলার ০৪ জনের মধ্যে চামটা ইউনিয়নে ০৩ জন ও ভোজেশ্বর ইউনিয়নে ০১ জন, ভেদরগঞ্জ উপজেলার ০৯ জনের মধ্যে সখিপুরে ০৫ জন, ভেদরগঞ্জ পৌরসভায় ০৪ জন, ডামুড্যা উপজেলার ০৬ জনের মধ্যে ডামুড্যা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের মেডিক্যাল অফিসারসহ পৌরসভায় ০৪ জন, পূর্ব ডামুড্যায় ০১ জন, শিদলকুড়ায় ০১ জন গোসাইরহাট উপজেলার ০৩ জনের মধ্যে ইদিলপুরে ০১ জন, নাগেরপাড়ায় ০১ জন, আলাওলপুরে ০১ জনসহ মোট ৪৩ জনের দেহে কোভিড-১৯ পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে।

এছাড়া এ পর্যন্ত জেলায় ৩ হাজার ৮৬৯ টি সন্দেহভাজনের নমুনা সংগৃহীত হয়েছে এবং ৩ হাজার ৫৫০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। নতুন করে করোনা আক্রান্ত কাউকে সুস্থ ঘোষণা করা হয়নি। প্রতিষ্ঠানিক আইসোলেশনে সদর হাসপাতালে ০৫ জন।

উপজেলা ভিত্তিক রোগীর সংখ্যা- সদর উপজেলায় আক্রান্ত ৭০ জন ও সুস্থ ২৯ জন। জাজিরা উপজেলায় আক্রান্ত ৪৫ জন, সুস্থ ১৫ জন ও মৃত ১ জন। নড়িয়া উপজেলায় আক্রান্ত ৪০ জন, সুস্থ ১৮ জন ও মৃত ২ জন। ভেদরগঞ্জ উপজেলায় আক্রান্ত ৩৯ জন ও সুস্থ ১৩ জন। গোসাইরহাট উপজেলায় আক্রান্ত ১৯ জন, সুস্থ ৯ জন। ডামুড্যা উপজেলায় আক্রান্ত ৩৪ জন, সুস্থ ২৫ জন ও মৃত ১ জন। শরীয়তপুর সিভিল সার্জন অফিসের রোগ নিয়ন্ত্রক কর্মকর্তা ডা. আব্দুর রশিদ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।