রবিবার, ১৭ই জানুয়ারি, ২০২১ ইং, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
রবিবার, ১৭ই জানুয়ারি, ২০২১ ইং

ভেদরগঞ্জের কাঁচিকাটা বাজারে বিদ্যুৎ উদ্বোধন করলেন পানিসম্পদ উপমন্ত্রী

ভেদরগঞ্জের কাঁচিকাটা বাজারে বিদ্যুৎ উদ্বোধন করলেন পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার কাঁচিকাটা বাজারে বিদ্যুৎ উদ্বোধন করলেন পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) ভেদরগঞ্জ উপজেলার কাঁচিকাটা বাজারে পানিসম্পদ উপমন্ত্রী এ বিদ্যুৎ কেন্দ্রের উদ্বোধন করেন। পরে পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বলেছেন, বিএনপির আমলে মানুষ নির্যাতন, জুলুম ও অত্যাচারিত হয়েছে। আর আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কোন অত্যাচার জুলুম নির্যাতন হয়নি।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ণ হয়। প্রত্যন্ত চরাঞ্চলের মতো জায়গায় ব্রীজ নির্মাণ হয়। প্রতিটি ঘরে বিদ্যুৎ পায়। বাংলাদেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারকে বার বার ক্ষমতায় আনতে হবে। তাহলে দেশ এগিয়ে যাবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ বাস্তবায়নের জন্য আজ আমরা মুজিব শতবর্ষে দুর্গম চরাঞ্চলে ৮০ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ সংযোগ প্রদান করলাম। বিদ্যুতের আলো জ্বালিয়ে ২১ গ্রামের ১০ হাজার ৬৮ জন গ্রাহকের বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হল আজ।

এ সময় মুন্সিগঞ্জ বিদ্যুৎ সমিতির ডিজিএম পঙ্কজ চৌধুরীর সভাপতিত্বে সুধী সমাবেশে বক্তব্য রাখেন, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।