শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং

শরীয়তপুরে নতুন করে আরো ৬ জনের করোনা শনাক্ত, বর্তমানে সক্রিয় রোগী ৫৩ জন

শরীয়তপুরে নতুন করে আরো ৬ জনের করোনা শনাক্ত, বর্তমানে সক্রিয় রোগী ৫৩ জন

শরীয়তপুরে নতুন করে ০৬ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৮৮৩ জন। নতুন করে কাউকে সুস্থ ও মৃত ঘোষণা করা হয়নি।

শনিবার (০২ জানুয়ারি) রাতে জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন ৬ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার ০৩ জন, নড়িয়া উপজেলার ০১ জন ও গোসাইরহাট উপজেলার ০২ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, নতুন ০৮ জনের নমুনাসহ এ পর্যন্ত জেলায় মোট ৯ হাজার ২২০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। যার মধ্যে নতুন ৩৯ জনসহ মোট ৯ হাজার ১৬০ জনের নমুনা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৭৬৫ জন, জাজিরায় ২১৫ জন, নড়িয়ায় ২৩২ জন, ভেদরগঞ্জে ২৪৮ জন, ডামুড্যায় ১৯৩ জন ও গোসাইরহাটে ২৩০ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৮৮৩ জন।

০২ জানুয়ারি পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৭৩৫ জন, জাজিরায় ২০৬ জন, নড়িয়ায় ২১৬ জন, ভেদরগঞ্জে ২৩১ জন, ডামুড্যায় ১৯১ জন ও গোসাইরহাটে ২২৮ জন। মোট সুস্থ ১৮০৭ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ৫৩ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৪ জন, জাজিরা উপজেলায় ০২ জন, নড়িয়া উপজেলায় ১১ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৩ জন।