শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং

শরীয়তপুরে প্রতিপক্ষ কাউন্সিলরের বাড়িতে আগুন জ্বালিয়ে ভয়ভীতির অভিযোগ

শরীয়তপুরে প্রতিপক্ষ কাউন্সিলরের বাড়িতে আগুন জ্বালিয়ে ভয়ভীতির অভিযোগ

শরীয়তপুর পৌরসভার ৮নং ওয়ার্ডে রবিবার (১০ জানুয়ারি) দিন-দুপুরে দেশীয় অস্ত্রসহ দেড় শতাধিক লোকজন নিয়ে প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী আব্দুর রশিদ সরদারের বাড়িতে ঘরে আগুন জ্বালিয়ে ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ ওঠেছে।

অভিযোগটি ওঠে একই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ ফরিদ শেখ ও তার সমর্থকদের বিরুদ্ধে।

স্থানীয় ও ভূক্তভোগী কাউন্সিলর প্রার্থী আব্দুর রশিদ সরদার সূত্রে জানা যায়, রবিবার বেলা ১২ টার দিকে দিন-দুপুরে দেশীয় অস্ত্রসহ দেড় শতাধিক লোকজন নিয়ে প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী মোঃ ফরিদ শেখ, কাউন্সিলর প্রার্থী আব্দুর রশিদ সরদারের বাড়ির সামনে একটি ছোট ঘরে নৌকা মার্কার ও পানির বোতল মার্কার পোস্টার ছিড়ে আগুন জ্বালিয়ে ভয়ভীতি প্রদর্শন করে এবং রশিদ সরদারকে নির্বাচন থেকে সরে যেতে বলে।

নির্বাচন রিটার্নিং অফিসার বরাবর একটি অভিযোগ সূত্রে জানা যায়, গত ৯ জানুয়ারি শনিবার বিকেল ৪ টার সময় স্বর্ণঘোষ গ্রামের ৮নং ওয়ার্ডে আব্দুর রশিদ সরদারের বাড়ির কাছে নির্বাচনী পথসভার চলাকালীন সময়ে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ ফরিদ শেখ পূর্বপরিকল্পিতভাবে চলমান পথসভায় উপস্থিত নৌকার মেয়র প্রার্থীর সামনে কাউন্সিলর প্রার্থী আব্দুর রশিদ সরদার সমর্থকদের উপর প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী মো: ফরিদ শেখের সন্ত্রাসী বাহিনী ও ইউনিয়ন এলাকার লোক ভাড়া করে এনে দেশীয় অস্ত্রসহ অতর্কিত হামলা চালায়।

রশিদ সরদার ও তার সমর্থকদের অভিযোগ ফরিদ শেখ বিএনপি’র রাজনীতির সাথে জড়িত ছিলেন এবং তাঁর বিরুদ্ধে পূর্বে মাদকের মামলা ছিল। মো: ফরিদ শেখের সন্ত্রাসীরা কাউন্সিলর প্রার্থী রশিদ সরদারের সমর্থক পুরুষ ও মহিলাকে নির্যাতন করে গুরুতর আহত করে। এতে দুইজন গুরুতর আহত হয়। মনি বেগম নামে একজন গুরুতর আহত হলে অতিরিক্ত রক্তক্ষরণ দেখে সদর হাসপাতালের চিকিৎসকগণ তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার করে।

এ বিষয়ে মো: ফরিদ শেখের সাথে মোবাইল ফোনে কথা বলতে চাইলে তিনি ফোন কেটে দেন।

রশিদ সরদারের বাড়িতে ঘরে আগুন জ্বালিয়ে ভয়ভীতি প্রদর্শনের বিষয়ে পালং মডেল থানা ওসি আসলামউদ্দিন মোবাইল ফোনে বলেন, আমরা রশিদ সরদারের বাড়িতে গিয়েছি। প্রাথমিক তদন্ত হয়েছে। কিন্তু এ বিষয়ে কোন অভিযোগ এখনো হয়নি।