বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং

শরীয়তপুর পৌরসভা ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফারুক চৌকিদার গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন

শরীয়তপুর পৌরসভা ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফারুক চৌকিদার গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন

শরীয়তপুর পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও বর্তমান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের বার বার নির্বাচিত সভাপতি মোঃ ফারুক আহাম্মেদ চৌকিদার ‘ডালিম’ প্রতিক নিয়ে নির্বাচনী প্রচারনার শেষ সময়ে গণসংযোগ, মতবিনিময় ও পথসভা, উঠান বৈঠকে ব্যস্ত সময় দিন কাটাচ্ছেন।

দিনরাত ওয়ার্ডের বিভিন্ন এলাকার, অলিগলি ও পাড়া-মহল্লায় ভোটারদের কাছে ছুটে বেড়াচ্ছেন। ভোটারদের দ্বারে দ্বারে দোয়া, ভালোবাসা ও ভোট চাইছেন। ওয়ার্ডের রাস্তা-ঘাট, জলাবদ্ধতা দূরীকরণসহ নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন ডালিম প্রতীকের প্রার্থী ফারুক।

শনিবার (০৯ জানুয়ারি) বিকালে কোটাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নৌকাকে বিজয়ী করতে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের পথসভা অনুষ্ঠানে ফারুক চৌকিদার প্রায় সহস্রাধীক লোক নিয়ে পথসভায় যোগ দেন এবং সফলভাবে সম্পন্ন করেন। পথসভা থেকে বেড় হয়ে তিনি প্রেমতলা চৌরাস্তা এলাকায় নির্বাচনী গণসংযোগ ও প্রচার-প্রচারণা শুরু করেন। ডালিম মার্কা নিয়ে গণসংযোগের মিছিলে তার এলাকার শত শত ময়-মুরব্বিদের নিয়ে নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ব্যবসায়ী, দোকানি ও ভোটার কাছে যান। সভা শেষে গণসংযোগের মিছিলটি আবার কোটাপাড়া এলাকায় গিয়ে শেষ করেন।

পড়ে ৩নংওয়ার্ডের ভোটারদের কাছে ভোট ও দোয়া চেয়ে ভোটের দিন কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করার আহ্বান জানান তিনি। এ সময় ডালিম প্রতীকের প্রার্থী মোঃ ফারুক আহাম্মেদ চৌকিদার ভোটারদের উদ্দেশ্যে বলেন, এ ওয়ার্ডে বেশিরভাগ বাসিন্দা নিম্ন আয়ের। জানি আপনাদের চাওয়া-পাওয়া অনেক বেশি। গত ৫০ বছরে এ ওয়ার্ডের তেমন কোনো আশানূরুপ উন্নয়ন কাজ হয়নি। বাসিন্দাদের নাগরিক সুযোগ-সুবিধা শতভাগ নিশ্চিতে করতে পারেনি কেউ।

তাই আপনারা আমাকে এবার সুযোগ করে দিলে সকল নাগরিক সুযোগ-সুবিধা শতভাগ নিশ্চিত করবো, নিরাপত্তর জন্য বেশিরভাগ এলাকা সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। ওয়ার্ডকে আধুনিক করে সাজানোর প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের কাছে ভোট ও দোয়া প্রত্যাশা করেন তিনি।

ফারুক আহাম্মেদ চৌকিদার আরো বলেন, ওয়ার্ড থেকে মাদক-সন্ত্রাস ও চাঁদাবাজি দূর করবো। আগামী দিনে ওয়ার্ডকে উন্নত ও আধুনিকতায় রুপ দিবো। ভোটারদের নির্ভয়ে ১৬ তারিখ ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের (ডালিম) প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান ফারুক আহাম্মেদ চৌকিদার।