বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং

নড়িয়া পৌর শহর থেকে ককটেল রানদা উদ্ধার করেছে থানা পুলিশ

নড়িয়া পৌর শহর থেকে ককটেল রানদা উদ্ধার করেছে থানা পুলিশ

শরীয়তপুর নড়িয়া পৌর শহরের শুভগ্রাম এলাকা থেকে পাঁচটি ককটেল ও পাঁচটি রানদা উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার ৭ ফেব্রুয়ারি দুপুর ২টার দিকে শুভগ্রাম এলাকায় হায়দার আলী বেপারীর পূত্র পাপ্পু বেপারীর বাড়ি থেকে দেশী তৈরি রানদা ও ককটেল উদ্ধার করা হয়েছে। ওইগুলো থানায় রাখা হয়েছে। ককটেল নিষ্ক্রিয় করা হবে বলে জানিয়েছে পুলিশ।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৩০ জানুয়ারি নড়িয়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে পৌরসভার ২নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে ডালিম প্রতীক নিয়ে আবু জাফর শেখ (৪৫) ও উঠপাখি প্রতীকে মো. মোকলেছ ব্যাপারী (৬২) প্রতিদ্বন্দ্বিতা করেন। বিজয়ী হোন আবু জাফর শেখ।

নির্বাচনকে কেন্দ্র করে আবু জাফর ও মোকলেছের সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। রবিবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১২ টার দিকে আবু জাফরের সমর্থক ও মোকলেছ সমর্থকদের মধ্যে হামলা চলে।

পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় শুভগ্রাম এলাকায় হায়দার আলী বেপারীর পূত্র মোকলেছ সমর্থক পাপ্পু বেপারীর বাড়ি থেকে পাঁচটি ককটেল ও পাঁচটি রামদা উদ্ধার করেছে নড়িয়া থানা পুলিশ।

নড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এসএম মিজানুর রহমান জানান, নড়িয়া বালিকা উচ্চ বিদ্যালেয় সংলগ্ন শুভগ্রাম এলাকায় তার নেতৃত্বে নড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান, ইন্সপেক্টর তদন্ত প্রবীন কুমার চক্রবর্তী এসআই আবুল বাশার, এসআই ইমরান হোসেন, এস আই শিব শংকর, এস আই সোহরাব হোসেন, এএসআই জসিম উদ্দিন, এএএসআই বিশ্বজিৎ মন্ডল সহ শুভ গ্রাম (পূর্ব নড়িয়া) হায়দার আলী বেপারীর পূত্র পাপ্পু বেপারীর বাড়িতে অভিযান পরিচালনা করে তার বসতঘরের পশ্চিম পাশে বড়ই গাছের নিচে সাদা প্লাস্টিকের বস্তার মধ্যে পাঁচটি ছোড়া এবং পাঁচটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করি।

এ সময় ০৫ টি লোহার তৈরি ছোড়া (যাহার প্রতিটি ০৭ ইঞ্চি বাটসহ সর্বমোট ৩০ ইঞ্চি লম্বা এবং প্রত্যেকটির একপাশ ধারালো), ০৩ টি লাল কস টেপ দিয়ে মোড়ানো অবিস্ফোরিত ককটেল ও ০২ টি হলুদ কস টেপ মোড়ানো অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়। এ ঘটনায় তদন্ত চলছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।