বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং

শরীয়তপুর পৌরসভা নবনির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহণ

শরীয়তপুর পৌরসভা নবনির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহণ

শরীয়তপুর পৌরসভার নির্বাচিত ৫ম পরিষদের বিদায় অনুষ্ঠান ও নবনির্বাচিত ষষ্ঠ পরিষদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সোমবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের আয়োজনে পৌরসভা হলরুমে ৫ম পরিষদের মেয়র মো: রফিকুল ইসলাম কোতোয়ালসহ সকল কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরগণের বিদায় ও ষষ্ঠ পরিষদের নব-নির্বাচিত মেয়র এডভোকেট পারভেজ রহমান জনসহ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরগণের বরণ উপলক্ষ্যে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে অভিনন্দন জানিয়ে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য ইকবাল হোসেন অপু। নবনির্বাচিত ও বিদায়ী মেয়রের উদ্দেশ্যে ইকবাল হোসেন অপু বলেন, আওয়ামী লীগের রক্তের ঋণ পরিশোধ করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাবেক জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মৃত এডভোকেট হাবিবুর রহমান সুযোগ্য সন্তান এডভোকেট পারভেজ রহমান জনকে মনোনয়ন দিয়ে নির্বাচিত করেছেন। এখন পারভেজ রহমান জন ভিশন থাকবে বিদায়ী সুযোগ্য মেয়র রফিকুল ইসলাম কোতোয়ালের অসমাপ্ত কাজ সমাপ্ত করে শরীয়তপুর পৌরসভাকে আধুনিক উন্নত পৌরসভায় রুপ দেয়া।

শরীয়তপুর পৌরসভার সচিব মো: এনামুল হক-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র আব্দুর রব মুন্সী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সাবেক মেয়র ও জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব নুর মোহাম্মদ কোতোয়াল, সাবেক মেয়র ও জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব গিয়াসউদ্দিন পাহাড়, জেলা পরিষদের সদস্য আসমা আক্তার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আহমেদ তালুকদার, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা ইয়াসমিন, পৌরসভা আওয়ামীলীগ সভাপতি এম এম জাহাঙ্গীর মৃধা, সাধারণ সম্পাদক আমির হোসেন খান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, জেলা মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার আব্দুর রাজ্জাক সরদার।

এছাড়াও পৌরসভার হিসাব সহকারি নুর হোসেন খান ও স্বাস্থ্য-সহকারী আ: হালিম-এর সঞ্চালনায় নবনির্বাচিত ১নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বেপারী, ২নং ওয়ার্ডের কাউন্সিলর বিল্লাল হোসেন খান, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো: বাচ্চু বেপারী, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মো: মোয়াজ্জেম হোসেন ঢালী, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কাশেম মোল্লা, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর হোসেন মোহাম্মদ আলমগীর মৃধা, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আমির হোসেন শিকদার, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ফরিদ হোসেন ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর কে. এম. পলাশ। সংরক্ষিত মহিলা আসনের ১,২ ও ৩নং ওয়ার্ডের কাউন্সিলর ফেরদৌসি আক্তার, ৪,৫ ও ৬নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দা মাহমুদা খানম এবং ৭,৮ ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ইমু আক্তারসহ বিদায়ী কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরসহ সাংবাদিক, রাজনীতিবিদ, সুশীল সমাজ ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারী প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে বিদায়ী মেয়র মো: রফিকুল ইসলাম কোতোয়াল নবনির্বাচিত মেয়র এডভোকেট পারভেজ রহমান জনকে দায়িত্ব হস্তান্তর করেন।