মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং

চিকন্দী ইউনিয়নে মান্নান তালুকদারের নির্বাচনী প্রচারণা শুরু

চিকন্দী ইউনিয়নে মান্নান তালুকদারের নির্বাচনী প্রচারণা শুরু

শরীয়তপুর সদর উপজেলার চিকন্দী ইউনিয়ন একটি ঐতিহ্যবাহী ইউনিয়ন। এই ইউনিয়নটি উপজেলার অন্যতম বৃহত্তর ও এতিহ্যবাহী ইউনিয়ন। এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এডভোকেট আ. মান্নান তালুকদার গত নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে পরাজয় বরণ করেন। দীর্ঘ ৫ বছর তিনি ইউনিয়নবাসীর কাছে থেকে পুনরায় জনপ্রিয়তা অর্জণ করেছেন। আসন্ন নির্বাচনে তিনি আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী। তাই তিনি ইউনিয়নবাসীর সহযোগীতায় ও সহায়তা কামনা করছেন। ইউনিয়নবাসীর সাথে তিনি মতবিনিময় ও উঠান বৈঠকেও অংশগ্রহন করছেন।

২৩ ফেব্রুয়ারী মঙ্গলবার তিনি চিকন্দী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে বগাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্থানীয়দের আয়োজিত সমাবেশে অংশগ্রহন করেন। সেখানে তিনি স্থানীয়দের সাথে মতবিনিময় করে নিজেকে আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা করেন। এই সময় ৩ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আর্শেদ আলী শেখ, সমাজ সেবক জবান আলী পরামানিক, সালেক খান, আব্দুল রশিদ মাদবর, সেরাজুল ইসলাম সিকদার, দলিল উদ্দিন মাদবর, নুরুল আমিন মাদবর, সোহেল মাল, সেকান্দার শেক, সালেক খান, শওকত সিকদার, সাহেব আলী মাদবর, আল আমিন প্রমূখ উপস্থিত ছিলেন। সমাবেশ শেষে গণভোজের আয়োজন করা হয়।

চেয়ারম্যান প্রার্থী এডভোকেট আ. মান্নান তালুকদার বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। স্বাধীনতা যুদ্ধের সময় পাক হানাদার বাহিনী আমাদের বাড়িতে আগুন জ্বালিয়ে দিয়েছিল। আমি এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলাম। গত নির্বাচনে আমি প্রতিদ্বন্দ্বীতা করেছিলাম। এবার আমি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। মনোনয়ন না পেলেও চিকন্দী ইউনিয়নবাসীর সমর্থন আমার সাথে আছে। আমি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হব। সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমি আশাবাদী জনগণ তাদের মূল্যবান ভোটে আমাকে বিজয়ী করবে।