মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং
শরীয়তপুর শহীদ মিনারে

ভাষা শহীদদের স্মরণে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেনের পুষ্পস্তবক অর্পণ

ভাষা শহীদদের স্মরণে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেনের পুষ্পস্তবক অর্পণ

করোনা যোদ্ধা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন-এর আগমন উপলক্ষ্যে শরীয়তপুর জেলা-উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দগণ ফুলেল শুভেচ্ছার মাধ্যমে অভ্যর্থনা জানান।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কর্তৃক আয়োজিত শরীয়তপুর ও মাদারীপুর জেলায় এই আগমনী সফরসঙ্গী হিসেবে অংশ গ্রহণ করেন কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন মাদবর, উপ মানব সম্পদ বিষয়ক সম্পাদক কেএম ফারুক হোসেন মুন্না, শরীয়তপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মালেক হসেন অপু, জাজিরা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাব্বত খান, সাধারণ সম্পাদক এমদাদ মাদবর। শরীয়তপুর জেলা থেকে অংশগ্রহণ করেন, শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুস সালাম (ভিপি), সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকার ও সহ-সভাপতি জাকির হোসেন ডিকেন খানসহ জেলা ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

এ সময় কাজী মোয়াজ্জেম হোসেনসহ নেতৃবৃন্দরা আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের মাস উপলক্ষ্যে ভাষা শহীদদের স্মরণে শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে কাজী মোয়াজ্জেম হোসেন বলেন, ১৯৫২ সালে যারা শহীদ হয়েছেন, তাদের শুধু স্মরণের মধ্যে সীমাবদ্ধ রাখলে চলবে না। ভাষা শহীদদের নামে বিভিন্ন প্রতিষ্ঠান সৃষ্টি করলেই ভাষা শহীদদের প্রতি আমাদের প্রকৃত স্মরণ হবে। এরপর তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। শরীয়তপুর জেলার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।