মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং

ভেদরগঞ্জ চরসেনসাস ইউনিয়ন আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের যৌথ সম্মেলন

ভেদরগঞ্জ চরসেনসাস ইউনিয়ন আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের যৌথ সম্মেলন

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার চরসেনসাস ইউনিয়ন আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের যৌথ সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ মার্চ) চরসেনসাস ইউনিয়ন আওয়ামী লীগ ১নং ওয়ার্ড সভাপতি মেজবা উদ্দিন বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হায়দার আলী মাঝীর সঞ্চালনায় ১ ও ২ নং ওয়ার্ড শাখার আয়োজনে এ যৌথ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সখিপুর থানা আওয়ামী লীগ সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলার পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চরসেনসাস ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওয়াদুদ বালা।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সখিপুর থানা আওয়ামী লীগ সহ-সভাপতি আলী আকবর পাইক, সখিপুর থানা আওয়ামী লীগ সহ-সভাপতি ও চরসেনসাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিতু মিয়া বেপারী, সখিপুর থানা আওয়ামী লীগ সহ-সভাপতি ও শরীয়তপুর জেলা পরিষদ সদস্য বি এম আনোয়ার হোসেন বালা, সখিপুর থানা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও সখিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, সখিপুর থানা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বিএম মাকসুদ ও ফয়সাল আহমেদ রতন মোল্লা, সখিপুর থানা আওয়ামী লীগের উপদেষ্টা মাষ্টার আব্দুল আজিজ, চরসেনসাস ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা রফিকুল ইসলাম বালা, চরসেনসাস ইউনিয়ন আওয়ামী লীগ উপদেষ্টা মাষ্টার মমতাজ উদ্দিন, সখিপুর থানা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আসাদুজ্জামান খোকন বেপারী, সখিপুর থানা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ওয়াসিম বেপারী, সখিপুর থানা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান সোমেল সরদার ও সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার ইমরান প্রমূখ।