মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং

বঙ্গবন্ধু’র আত্মার শান্তি কামনায় পালং-জাজিরার সকল মসজিদে মিলাদ ও দোয়া

বঙ্গবন্ধু’র আত্মার শান্তি কামনায় পালং-জাজিরার সকল মসজিদে মিলাদ ও দোয়া

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনায় শরীয়তপুর কেন্দ্রীয় জামে মসজিদ সহ পালং-জাজিরার সকল মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য, পালং-জাজিরার মাটি ও মানুষের নন্দিত নেতা ইকবাল হোসের অপু এমপি’র উদ্যোগে শুক্রবার (১৯ মার্চ) বাদ জুম্মা পালং-জাজিরার প্রতিটি ইউনিয়নের সকল মসজিদে একযোগে এই মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

শরীয়তপুর কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ। এ সময় শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, জেলা আওয়ামী লীগের সাবেক উপ দপ্তর সম্পাদক ও জেলা কৃষক লীগের আহবায়ক সামসুল হক আকন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোতালেব ঢালী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জামাল ফকির, শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি খলিলুর রহমান সরদার, যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম সুমন পাহাড়, জেলা ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান শাওন, জাহাঙ্গীর চৌকিদার সহ প্রায় তিনশতাধিক মুসল্লি উপস্থিত ছিলেন।

সকল মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার বর্গ এবং দেশের জন্য জীবন উৎসর্গকারী সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষভাবে দোয়া করা হয়।