Friday 19th April 2024
Friday 19th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে মাস সেরা দু’জন গণকর্মচারীকে মূল্যায়ন করলো জেলা প্রশাসন

শরীয়তপুরে মাস সেরা দু’জন গণকর্মচারীকে মূল্যায়ন করলো জেলা প্রশাসন

“শুদ্ধাচার চর্চার মাধ্যমে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে গণকর্মচারীদের উদ্বুদ্ধ করার লক্ষ্যে প্রতিমাসে এক বা একাধিক ‘মাস সেরা গণকর্মচারী’ হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি প্রদান জেলা প্রশাসনে কর্মরত গণকর্মচারীদের মধ্যে সুস্থ প্রতিযোগিতা সৃষ্টি ও সৃজনশীলতার বিকাশ ঘটাবে” এই বিশ্বাসকে উপজীব্য করে দু’জন সেরা গণকর্মচারীকে তাঁদের মে ২০২১ মাসের কর্মতৎপরতার মূল্যায়ন করেছে শরীয়তপুর জেলা প্রশাসন।

মঙ্গলবার (০১ জুন) শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ে কর্মরত ফ্রন্টডেস্ক শাখার অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক সুমিত্রা রাণী দে ও সার্কিট হাউজে কর্মরত বেয়ারার মোঃ আলী আকবর কে তাদের কর্মতৎপরতা মূল্যায়ন করে শুভেচ্ছা বিনিময় করেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান।

পেশাগত জ্ঞান ও দক্ষতা; সততার নিদর্শন; শৃঙ্খলাবোধ; উর্ধ্বতন কর্মকর্তা, সহকর্মী ও সেবা গ্রহীতার সঙ্গে আচরণ এবং ডিজিটাল পদ্ধতিতে কাজ করতে আগ্রহ (ই-নথি, ই-মিউটেশন, অন্যান্য অফিস অ্যাপ্লিকেশন/এ্যাপস ইত্যাদি) এর ভিত্তিতে তাদের মাস সেরা গণকর্মচারী- মে, ২০২১ হিসেবে নির্বাচন করা হয়।

এ সময় জেলা প্রশাসক বলেন- আমাদের বিশ্বাস, এ স্বীকৃতি তাঁদের করবে আরও উদ্যোগী, উৎসাহী। অন্যদের দেবে অফুরন্ত অনুপ্রেরণা। ফলে গণকর্মচারীদের মধ্যে গড়ে উঠবে সুস্থ প্রতিযোগিতা, যা পুরো জেলা প্রশাসনকে করবে জনকল্যাণমুখী, জনবান্ধব ও উন্নয়নের অগ্রযাত্রায় অগ্রগামী অভিযাত্রী।

জেলা প্রাশাসক আরও বলেন- অভিনন্দন প্রিয় সহকর্মী ফ্রন্টডেস্ক শাখা অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক সুমিত্রা রাণী দে ও সার্কিট হাউজ বেয়ারার মোঃ আলী আকবর কে এ অগ্রযাত্রায় অগ্রনায়ক হিসেবে মাস সেরা গণকর্মচারী- মে, ২০২১ হিসেবে মনোনীত হওয়ায়। আপনাদের জীবন সুন্দর, সফল ও সার্থক হোক।

এ সময় জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।