বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই মুহাররম, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুর শিক্ষার্থীদের সচেতনতায় দুর্নীতি বিরোধী আলোচনা সভা

শরীয়তপুর শিক্ষার্থীদের সচেতনতায় দুর্নীতি বিরোধী আলোচনা সভা

দুর্নীতি করবো না, দুর্নীতি মানবো না দুর্নীতি সইবো না এই শ্লোগানকে সামনে রেখে ছাত্র-ছাত্রীদের মধ্যে দুর্নীতি বিরোধী সচেতনতা গড়ে তোলার লক্ষ্যে দুর্নীতি বিরোধী আলোচনা সভার আয়োজন করা হয়।
১৫ মে মঙ্গলবার বেলা ১১ টায় সরকারী গোলাম হায়দার খান মহিলা কলেজের শ্রেণী কক্ষে দুর্নীতি দমন কমিশন, সজেকা, ফরিদপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক মোঃ বিলাল হোসেন। এসময় সরকারী গোলাম হায়দার খান মহিলা কলেজের দাদ্বশ শ্রেণীর শিক্ষার্থী হ্যাপি আক্তার ও সৌদিয়া খানম দুর্নীতি বিষয়ে আলোচনা করেন।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কাজী আবু তাহের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরকারী গোলাম হায়দার খান মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ রেজাউল করিম, ভাষা সৈনিক ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি মোঃ জালাল উদ্দিন।
আলোচনায় বক্তারা দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কলেজের শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ হয়ে ধর্মীয় অনুশাসন মেনে চললে দুর্নীতি রোধ সম্ভব বলে মনে করেন এবং সেই সাথে দুর্নীতি বিরোধী আলোচনা করেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর মোঃ সিরাজুল হক। উপস্থাপনায় ছিলেন, সুমাইয়া শিমু।


error: Content is protected !!