Friday 29th March 2024
Friday 29th March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে প্রীতি ফুটবল ও ভলিবল প্রতিযোগিতা

শরীয়তপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে প্রীতি ফুটবল ও ভলিবল প্রতিযোগিতা

শরীয়তপুর জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশত বার্ষিকী উদ্যাপন ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে প্রীতি ফুটবল, ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২৮ অক্টোবর শরীয়তপুর জেলার শহীদ বীরশ্রেষ্ঠ আব্দুর রউফ স্টেডিয়ামে বিকেল ৫টায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন ও প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান।

শরীয়তপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ নাজির উল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সাইফুর রহমান, পিপিএম, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভা মেয়র পারভেজ রহমান জন।

ফুটবল প্রতিযোগিতায় জেলার নড়িয়া উপজেলা ক্রীড়া সংস্থা ও শরীয়তপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থা অংশ গ্রহণ করে।
অপর দিকে ভলিবল প্রতিযোগিতায় শরীয়তপুর সদর ও ভেদরগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা অংশ গ্রহণ করে। ফুটবল প্রতিযোগিতায় নড়িয়া উপজেলা ক্রীড়া সংস্থা ২-০ গোলে সদর উপজেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে।

উল্লেখ্য, শরীয়তপুর প্রশাসক মোঃ পারভেজ হাসান বদলি খেলোয়ার হিসেবে শরীয়তপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষে অংশ গ্রহণ করেন।