বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং
ভেদরগঞ্জ উপজেলার

নারায়নপুর ৭নং ওয়ার্ডে মেম্বার পদে মনোনয়নপত্র দাখিল করেছেন খলিলুর রহমান

নারায়নপুর ৭নং ওয়ার্ডে মেম্বার পদে মনোনয়নপত্র দাখিল করেছেন খলিলুর রহমান

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে মেম্বার পদে মনোনয়নপত্র দাখিল করেছেন মোঃ খলিলুর রহমান।

এর আগেও মোঃ খলিলুর রহমান নারায়নপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে মেম্বার পদে থেকে জনগণের সেবায় আত্ম নিবেদিত ছিলেন। তাই এবারও জনগণের ব্যাপক সমর্থনে তিনি আগামী ২৬ ডিসেম্বর ২০২১ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে পুনরায় মনোনয়নপত্র দাখিল করেছেন।

পুনরায় নির্বাচিত হলে অতীতের অভিজ্ঞতা কাজে লাগিয়ে ৭ নং ওয়ার্ডের মাটি ও মানুষের কল্যান সাধনে তিনি নিঃস্বার্থ ভাবে কাজ করার জন্য প্রতিশ্রুতিশীল। খলিলুর রহমান তার অসমাপ্ত কাজ বাস্তবায়নের লক্ষে জনগণের সহযোগীতা ও ভোট প্রদানের আহ্বান জানিয়ে বলেছেন, তিনি পুনরায় নির্বাচিত হলে ৭ নং ওয়ার্ডের সকল শ্রেণি পেশার মানুষের সঙ্গে মিলে মিশে সকলের মতামত নিয়ে ৭ নং ওয়ার্ড কে একটি উন্নত এলাকা হিসেবে গড়ে তুলবেন।

তিনি ৭ নং ওয়ার্ডে সকল গ্রামীন অবকাঠামো নির্মান করে জনগণের দ্বোরগোড়ায় সেবা পৌঁছে দিতে অঙ্গীকারবদ্ধ। তাকে সহযোগীতা, সমর্থন ও ভোট প্রদান করে পুনরায় নির্বাচিত করলে তিনি সেবক হয়ে সকল প্রকার স্বার্থের উর্দ্ধে উঠে কাজ করবেন বলে জানান।

#