Friday 29th March 2024
Friday 29th March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

চরসেনসাস ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো: জিতু মিয়া বেপারীর জনসংযোগে জনতার ঢল

চরসেনসাস ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো: জিতু মিয়া বেপারীর জনসংযোগে জনতার ঢল

আগামী ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ কে সামনে রেখে ভেদরগঞ্জ উপজেলার চরসেনসাস ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীগণ তাদের প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

জনসংযোগের মাধ্যমে ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। বৃহস্পতিবার ২৩ ডিসেম্বর চরসেনসাস ইউনিয়নের ৯নং ওয়ার্ড বেড়াচাক্কি এলাকার ১৩০ নং বেড়াচাক্কি সরকারি প্রাথমিক বিদ‍্যালয় মাঠ প্রাঙ্গণে চেয়ারম্যান প্রার্থী মো: জিতু মিয়া বেপারীর জনসংযোগে জনতার ঢল নেমেছে।

চরসেনসাস ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বিভিন্ন গ্রাম থেকে ভোটার ও সমর্থনকারীরা মিছিল করে জনসংযোগে যোগ দেয়। জনসংযোগে চেয়ারম্যান প্রার্থী মো: জিতু মিয়া বেপারী বলেন, আমি জনগণের মতামত ও সমর্থন নিয়ে এবারও নির্বাচনে অংশগ্রহণ করেছি। এর আগে আমি এ ইউনিয়নের একজন নির্বাচিত চেয়ারম্যান। আমার মার্কা আনারস।

আমি চেয়ারম্যান থাকাকালীন সময়ে মাননীয় পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের সার্বিক সহযোগিতায় চরসেনসাস ইউনিয়নের অনেক উন্নয়ন সাধন করেছি। ইতিমধ্যে ৪কোটি টাকা ব‍্যয়ে ২টি রাস্তার কাজের অনুমোদন করিয়েছি, যা শীঘ্রই সম্পন্ন হবে। আমি চরসেনসাস ইউনিয়নে সকল দিক দিয়ে যে উন্নয়ন করেছি, তা অত্র ইউনিয়নের জনগণ ভোটের মাধ্যমে জবাব দিবে।

আমি এবার চেয়ারম্যান নির্বাচিত হলে, আমার অসমাপ্ত কাজ সমাপ্ত করবো। মাদক, সন্ত্রাস ও বাল‍্যবিবাহরোধে পিছনে কাজ করেছি এবং সামনে কাজ করবো। পরে তিনি চরসেনসাস ইউনিয়নবাসীর নিকট বিভিন্ন উন্নয়নমূলক প্রতিশ্রুতি দিয়ে তাদের নিকট দোয়া ও ভোট চেয়ে তাকে বিপুল ভোটে নির্বাচিত করার জন‍্য আহবান জানান।

এ জনসংযোগ অন‍্যান‍্যদের মধ্যে মোঃ মমিন দিদার, মফিজ মাদবর, সিদ্দিকুর রহমান, সুলতান দিদার, আমির হোসেন গাজী, মালেক সরদার, মুনছুর বকাউল, শাহজাহান ঢালীসহ অনেকে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন।