সোমবার, ৮ই আগস্ট, ২০২২ ইং, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ৮ই আগস্ট, ২০২২ ইং

আগামী নির্বাচনে শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন : এনামুল হক শামীম

আগামী নির্বাচনে শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন : এনামুল হক শামীম

পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু নির্বাচন কমিশনের অধীনেই হবে এবং সেই নির্বাচনে আবারও প্রধানমন্ত্রী হবেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। আর পঞ্চমবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে তিনি বিশ্বের ইতিহাসে এক বিরল রেকর্ড সৃষ্টি করবেন। দেশ ও জাতির কল্যাণে নিবেদিত হয়ে যেসব রাষ্ট্রনায়ক বিশ্ব নেতৃত্বেও গৌরবের অধিকারী হয়েছেন, তাদের অন্যতম বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

বুধবার (২৯ ডিসেম্বর) রাতে শরীয়তপুরের সখিপুরের চরভাগাস্থ উপমন্ত্রীর নিজ বাড়িতে সদ্য অনুষ্ঠিত সখিপুর থানার ৮ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান ও সদস্যরা তাঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করতে আসলে তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চরভাগা ইউপির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা,
জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম পাইক, চরসেনসাস ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন বালা, চরকুমারিয়া ইউপির চেয়ারম্যান মোজাম্মেল হক মোল্যা, সখিপুর ইউপির চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, দক্ষিণ তারাবুনিয়া ইউপির চেয়ারম্যান শাহজালাল মাল, কাঁচিকাটা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, ডিএমখালী ইউপির চেয়ারম্যান মাহসিন হক আবু বেপারী, উত্তর তারাবুনিয়া ইউপির চেয়ারম্যান আলহাজ্ব ইউনুস মোল্যা, আরশিনগর ইউপির চেয়ারম্যান মাহবুব আলম সরদার প্রমূখ।

এনামুল হক শামীম আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়ন অগ্রগতির সকল নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীরা বিজয়ী হচ্ছে। বর্তমানে আওয়ামীলীগ জনপ্রিয়তায় শীর্ষে রয়েছে। কারণ, আওয়ামীলীগ সরকার দেশকে সব দিক দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছে। তাই আগামী সংসদ নির্বাচনে দলকে বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে এখন থেকে কাজ শুরু করতে হবে।

বিএনপির উদ্দেশ্য তিনি বলেন, দেশ বিরোধী ষড়যন্ত্র করে ক্ষমতায় আসা যাবে না, ক্ষমতায় আসতে হলে জনগণের রায় নিয়েই ক্ষমতায় আসতে হবে, নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। বোমাবাজী করে মানুষ হত্যা কোনো কিছুর ইশারায় ক্ষমতায় আসার সুযোগ আর নাই। আপনারা ক্ষমতায় থাকতে দুঃশাসন কায়েম করেছিলেন, তা এদেশের জনগণ ভোলে নাই। যতই ষড়যন্ত্র করেন কোনো লাভ হবে না। দেশের মানুষ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ।


error: Content is protected !!