বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং
জাতীয় শোক দিবস উপলক্ষে

শরীয়তপুর বেগম লুৎফুন্নেছা মহিলা মাদ্রাসায় খতমে কোরআন ও দোয়া অনুষ্ঠান

শরীয়তপুর বেগম লুৎফুন্নেছা মহিলা মাদ্রাসায় খতমে কোরআন ও দোয়া অনুষ্ঠান

জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগষ্ট শহীদদের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে খতমে কুরআন ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শুক্রবার ২৬ আগষ্ট শুক্রবার শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার ছয়গাও ইউনিয়নের মনুয়া এরাকায় অবস্থিত বেগম লুৎফুন্নেছা মহিলা মাদ্রাসা প্রাঙ্গণে অত্র মাদ্রাসার উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে এ খতমে কোরআন ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বেগম লুৎফুন্নেছা মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব আজিজুল হক মল্লিক-এর সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা আ: মান্নান রাড়ী, আজিজুল হক মল্লিক-এর পূত্র মইনুল হক মঞ্জু কমিশনার, বীর মুক্তিযোদ্ধা মরহুম আ: রাজ্জাকের এপিএস ইউনুচ ঢালী, আ: রাজ্জাক কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান, কাগদী দাখিল মাদ্রাসার সুপার মাওলানা কামরুজ্জামান, ছওগাও ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান লিটন, মাওলানা মিজানুর রহমান ও মাওলানা ওবায়দুর রহমানসহ বিভিন্ন ওলামায়ে কেরাম ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিভিন্ন অবদানের কথা স্মরণ করে আলোচনা ও বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্টে শহীদদের দোয়া এবং মাগফিরাত কামনা করা হয়।


error: Content is protected !!