বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

‘স্বপ্ন’এর নতুন আউটলেটের উদ্বোধন হলো শরীয়তপুরে

‘স্বপ্ন’এর নতুন আউটলেটের উদ্বোধন হলো শরীয়তপুরে

দেশের বৃহত্তম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’এর নতুন আউটলেটের যাত্রা শুরু হলো শরীয়তপুর জেলা শহরে। এটি শহরের রুপনগর এলাকার সিঙ্গার শো-রুমের সন্নিকটে অবস্থিত।

শনিবার ৩১ ডিসেম্বর বিকাল ৪টায় আনুষ্ঠানিকভাবে দোয়া ও মিলাদের মাধ্যমে নতুন এ আউটলেটের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সদর পৌরসভার সাবেক মেয়র আ: রব মুন্সী, পালং মডেল থানা ওসি আক্তার হোসেন, এডভোকেট মৃধা আবুল কাশেম, আব্দুল মজিদ মিয়া ও আসাদুজ্জামান আসাদসহ আরও অনেকে। ‘স্বপ্ন’ ২০০৮ সালে যাত্রা শুরু করে। ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা ও থানা শহরে ‘স্বপ্ন’ এর অনেক আউটলেট রয়েছে। বর্তমানে প্রতিষ্ঠানটি মাছ, শাক-সবজি, ফল, ডেইরিসহ নিত্য প্রয়োজনীয় আরো অনেক পণ্য সরাসরি কৃষকের কাছ থেকে সংগ্রহ করছে। উত্তরবঙ্গের বগুড়াসহ বেশ কয়েকটি জায়গায় কৃষকদের কাছ থেকে সরাসরি সবজি ও মাছ সংগ্রহ করে ‘স্বপ্ন’।

পণ্যের গুণগত মান, দাম ও সর্বোত্তম সেবার জন্য ‘স্বপ্ন’র চাহিদা ও জনপ্রিয়তা প্রতিনিয়ত ক্রেতাদের মাঝে বেড়েই চলেছে। ‘স্বপ্নর’ রিটেইল পরিচালক আসাদুজ্জামান আসাদ মিয়া বলেন, আমরা আশা করছি স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে শরীয়তপুরের সকল গ্রাহকরা স্বপ্ন’তে নিয়মিত বাজার করবেন। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে আমাদের আউটেলেটে। আমরা তাঁদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়নও আশা করবো। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় ‘স্বপ্ন। এছাড়া গ্রাহকদের জন্য বিশেষ হোম ডেলিভারি সেবা রয়েছে বলে তাদের বিজ্ঞপ্তিতে জানিয়েছে ‘স্বপ্ন’।


error: Content is protected !!