বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং
শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানাধীন উত্তর তারাবুনিয়া

উত্তর তারাবুনিয়ার ছুরিরচর মুন্তাজ উদ্দিন মামুদ নুরানী মাদ্রাসা’র শুভ উদ্বোধন

উত্তর তারাবুনিয়ার ছুরিরচর মুন্তাজ উদ্দিন মামুদ নুরানী মাদ্রাসা’র শুভ উদ্বোধন

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানাধীন উত্তর তারাবুনিয়া ইউনিয়নের ছুরিরচর মুন্তাজ উদ্দিন মামুদ নুরানী মাদ্রাসা’র শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার ১ জানুয়ারী  সকাল ১১ টায় উপজেলার সখিপুর থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের মুন্তাজ উদ্দিন মামুদ এর কান্দি গ্রামে এ মাদ্রাসার শুভ উদ্বোধন করা হয়।

পীরে কামেল সাহ্সুফী আলহাজ্ব হযরত মাওলানা আবু সালেহ সাহেব এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান ও ত্রাণ ও সখিপুর লল থানা আওয়ামী লীগ দুর্যোগ বিষয়ক সম্পাদক আলহাজ্ব ইউনুছ আলী সরকার, বিশেষ অতিথি শরীয়তপুর অন্তঃ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন সভাপতি ফারুক আহম্মেদ চৌকিদার, সহ সাধারণ সম্পাদক বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ডেকোরেশন, এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এবং সার্বিক তত্ত্বাবধায়নে মোঃ সৈয়দ নাছির উদ্দিন মামুদ।

নার্সারি, প্লে, প্রথম, দ্বিতীয় এখানে এক সাথে ৫শত ছাত্র ছাত্রী বিনামূল্যে আরবী, কোরআন, হাদীস শিক্ষাসহ আধুনিক শিক্ষা গ্রহন করতে পারবে বলে জানা যায়। এবং ছাত্র- ছাত্রীদের মাঝে বই বিতরণ করা হয়। এবং দোয়া ও মুনাজাতের মধ্যে দিয়ে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

এসময় স্থানীয় উত্তর তারাবুনিয়া ১নং ইউপি সদস্য হোসেন হাওলাদার, মোঃ মোশাররফ সরকার, আলহাজ্ব সৈয়দ আহম্মেদ বেপারী, মোঃ অলিউল্লাহ মামুদ, মোঃ আক্কাছ মামুদ বালা, মোঃ মজিনল হক বেপারী, মেম্বার জালাল খান, আব্দুর সাত্তার খান, শাহ আলম মাল, আলহাজ্ব হেদায়েত উল্লাহ মামাুদ, তারেক মামুদ, হাজী, আব্দুর সাত্তার গাজী, মোঃ বাচ্চু প্রধানীয়া, আলহাজ্ব আয়ুব আলী মামুদ, লাল মিয়া বেপারী, জয়নাল আবেদীন আসামী, হাজী আঃ রহমান গাজী, সালেহ বেপারী, আলহাজ্ব শহীদুল্লাহ মামুদসহ স্থানীয় গন্যমান্য লোকজন ও বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথিতির বক্তব্যে আলহাজ্ব ইউনুছ আলী সরকার, মাদ্রাসার সর্বাধিক সহযোগিতার কথা জানান, সকলের কাছে দোয়া ও সহযোগিতার আহ্বান জানান।

যাতে করে এই মাদ্রাসাটি একটি আধুনিক মাদ্রাসা হিসেবে পরিচিত পান, সেই লক্ষ্যে এলাকার সকলের সহযোগিতা কামনা করেন। সার্বিক পরিচালনায় মাওলানা আব্দুল গনি।

 


error: Content is protected !!