Thursday 13th June 2024
Thursday 13th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলা !

শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলা !

শরীয়তপুর পৌরসভার স্টাফ ও সদর উপজেলার রুদ্রকর গ্রামের বাসিন্দা সালাম সরদার (৫২) এর ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পালং থানায় একটি অভিযোগ দায়ের করেছেন সালাম সরদারের ভাই হালেম সরদার।

অভিযোগসূত্রে জানা গেছে, শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর গ্রামের বাসিন্দা ও শরীয়তপুর পৌরসভার স্টাফ সালাম সরদারের সাথে একই এলাকার রাজা ও জাহাঙ্গীর, তামিম, দেলোয়ার মালত ও ইয়াছিন মালতের সঙ্গে দীর্ঘদিন যাবৎ নানা বিষয় বিরোধ চলে আসছিলো। এঘটনায় বৃহস্পতিবার বেলা ১১ টায় পালং থানায় উভয় পক্ষ কে সালিশ মিমাংসার জন্য ডাকা হয়। পরে সালিশ না হওয়ায় সবাইকে বাড়িতে চলে যেতে বলা হয়। থানা থেকে বের হয়ে যাওয়ার পর সালাম সরদারকে একা পেয়ে অতর্কিত হামলা করে এলাকার রাজা ও জাহাঙ্গীর, তামিম, দেলোয়ার মালত ও ইয়াছিন মালত।

এসময় সালাম সরদারকে লোহার রড় দিয়ে পিটিয়ে গুরুত্বতর আহত করে। আর সালামের কাছে ব্যবসায়িক কাজে আনা ৩ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। এঘটনায় সালাম সরদারের ভাই হালেম সরদার বাদী হয়ে পালং থানায় একটি মামলা দায়ের করেছেন।

এব্যাপারে সালাম সরদারের ভাই হালেম সরদার বলেন, ওরা আমার ভাইকে হত্যার উদ্দেশ্য হামলা করেছে। আমরা এর বিচার চাই। ওদের অনতিবিলম্বে গ্রেপ্তার করে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।

অন্যদিকে, অভিযুক্তদের বক্তব্যের জন্য বারবার চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি। এব্যাপারে পালং থানার ওসি মোহাম্মদ আক্তার হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।