Wednesday 21st February 2024
Wednesday 21st February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে যুগান্তর সাংবাদিকের বাসায় অপরিচিত লোকের হানা, থানায় অভিযোগ

শরীয়তপুরে যুগান্তর সাংবাদিকের বাসায় অপরিচিত লোকের হানা, থানায় অভিযোগ

দৈনিক যুগান্তর, এস এ টিভি ও বিডি নিউজ ২৪ ডটকম এর শরীয়তপুর জেলা প্রতিনিধি কে এম রায়হান কবীরের শরীয়তপুর শহরের পালং উত্তর বাজার বাসভবনে বৃস্পতিবার গভীর রাতে কতিপয় অপরিচিত লোক হানা দেয়। এ সময় তারা সাংবাদিক কে খোঁজা খোঁজি করে না পেয়ে চলে যায়। এ ঘটনায় সাংবাদিক পরিবারের মধ্যে উদ্বেগ উৎকন্ঠা বিরাজ করছে। এ ব্যাপারে পালং মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
সাংবাদিকের বাবা বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমান খান ও পালং মডেল থানা সুত্রে জানা যায়, দৈনিক যুগান্তর, এস এ টিভি ও বিডি নিউজ ২৪ ডটকম শরীয়তপুর প্রতিনিধি কে এম রায়হান কবীরের শরীয়তপুর শহরের পালং উত্তর বাজারের বাসবভনে বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টায় ৪/৫ জন অপরিচিত বা অজ্ঞাত লোক বাসায় গিয়ে দরজার কড়া নাড়ে। টের পেয়ে সাংবাদিকের বাবা আঃ রহমান খান দরজা খুলে দেয়। এ সময় অপরিচিত লোকজন সাংবাদিক কে এম রায়হান কবীরকে খুঁজতে থাকে। তাকে না পেয়ে তার বাবার কাছে তার ব্যবহৃত মোবাইল নম্বর চায়। এ সময় সাংবাদিক বাসায় ছিলেন না। অপরিচিতদের কাছে পরিচয় জানতে চাইলে শরীয়তপুরের পাকার মাথার লোক বলে তারা জানায়। এ ঘটনায় সাংবাদিক পরিবারের মধ্যে উদ্বেগ উৎকন্ঠা বিরাজ করছে। এ ব্যাপারে শুক্রবার সকালে পালং মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। পালং মডেল থানার ওসি (তদন্ত) মোঃ হুমায়ুন কবীর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে দৈনিক যুগান্তর, এস এ টিভি ও বিডি নিউজ ২৪ ডটকম এর সাংবাদিক কে এম রায়হান কবীর বলেন, বৃহস্পতিবার রাতে অজ্ঞাতনামা লোকজন এসে আমাকে বাসায় খোঁজা খুঁজি করে। আমাকে না পেয়ে আমার বাবার কাছে মোবাইল নাম্বার চায়। এ ব্যাপারে পালং মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
পালং মডেল থানার ওসি (তদন্ত) মো: হুমায়ুন কবীর বলেন, এ ঘটনায় সাংবাদিক কে এম রায়হান কবীর একটি অভিযোগ দায়ের করেছেন। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। রহস্য উদঘাটন জন্য জোর চেষ্টা চলছে।