Saturday 13th July 2024
Saturday 13th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

খালেদা জিয়ার মুক্তির দাবীতে শরীয়তপুর জেলা যুবদলের বিক্ষোভ

খালেদা জিয়ার মুক্তির দাবীতে শরীয়তপুর জেলা যুবদলের বিক্ষোভ

খালেদা জিয়ার মুক্তির দাবীতে শরীয়তপুর জেলা যুবদলের উদ্যোগে ২৬ জুলাই বৃহস্পতিবার জেলা সদরে বিক্ষোভ সামাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মডেল টাউন এলাকায় বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সভাপতি আরিফুজ্জামান মোল্লা, সিনিয়র সহ-সভাপতি মোঃ মনির হোসেন মাঝী, রুবেল আকন।
এসময় আরও উপস্থিত ছিলেন, ইসাহাক মাদবর, লিয়াকত হোসেন খান, রাজ্জাক, মিজান ঢালী, আলমগীর হোসেন, নজরুল তালুকদার, কামাল ঢালী, রফিকুল ইসলাম পিন্টু, রতন হাওলাদার, বাচ্চু চৌধুরী, রুবেল মোল্লা ও আনোয়ার আকন সহ অন্যান্যরা। বক্তারা বলেন, বর্তমান জনবিচ্ছিন্ন সরকারের রাজনৈতিক প্রতিহিংসা ও রোষানলের শিকার সম্পূর্ণ নির্দোষ দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া কারাগার থেকে মুক্তি না পাওয়া পর্যন্ত দলের নেতাকর্মীরা আন্দোলন থেকে সরে দাঁড়াবে না। জনগণ বর্তমান নিষ্ঠুর সরকারের ফ্যাসিবাদী শাসন থেকে মুক্তি পেতে এখন আরও বেশী ঐক্যবদ্ধ। জনগণের মিলিত শক্তির কাছে সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র। দলের সকল পর্যায়ের নেতাকর্মীকে জেল-জুলুম উপেক্ষা করে দৃঢ় মনোবল নিয়ে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে বলে জানান।