Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে জজশীপ ও আইনজীবী সমিতির শোক দিবসের আলোচনা সভা

শরীয়তপুরে জজশীপ ও আইনজীবী সমিতির শোক দিবসের আলোচনা সভা

স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান- এর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শরীয়তপুরে জেলা ও দায়রা জজ আদালত, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ও জেলা আইনজীবী সমিতির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৫ই আগষ্ট) সকাল ১০ টায় শরীয়তপুর আদালত ভবনের দ্বিতীয় তালায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ আতাউর রহমান।
আলোচনা ও দোয়া মাহফিল সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক আব্দুল ছালাম খান, যুগ্ম জেলা ও দায়রা জজ (১ম) রিপতী কুমার বিশ্বাস, যুগ্ম জেলা ও দায়রা জজ (২য়) মোঃ মাহবুব আলম, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নেজাম উদ্দিন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মনিরুজ্জামান, সহকারী জজ ইফতি হাসান ইমরান, শামসুল আলম। শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পিপি এডভোকেট মির্জা মোঃ হযরত আলী, সাধারন সম্পাদক এডভোকেট মোহাম্মদ আবু সাইদ, এডভোকেট আলী আহম্মদ খান, মোঃ জব্বার মিয়া, মতিউর রহমান, বজলুর রশীদ আকন্দ, শাহ-আলম, মোতালেব মাদবর, তাইজুল ইসলাম, আলমগীর হাওলাদার, কাজী মুক্তালিব, আবদুল আউয়াল, রাধারানী বিশ্বাস, মুরাদ মুন্সী, আজিজুল রহমান রোকন, জামাল ভূইয়া, রাশিদুল হক, খবিব উদ্দিন, শহীদুজ্জামান শিকদার, আমিনুল ইসলাম, আসাদুজ্জামান জুয়েল, মজিবুর রহমান সোহেল, বশিরুল আলম সহ জেলায় কর্মরত আইনজীবী বৃন্দ, সাংবাদিক বৃন্দ, জেলা বিচারিক বিভাগে কর্মরত কর্মচারী কর্মকর্তা বৃন্দ সহ প্রমুখ।
এ সময় উপস্থিত অতিথিবৃন্দ তাদের বক্তৃতায় বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করেন, বাংলাদেশকে স্বাধীন করবার পিছনে জাতির পিতার যে অগ্রণী ভূমিকা ছিল তা তুলে ধরেন। এ সময় বক্তারা ১৫ই আগষ্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ শাহাদাৎ বরনকারী সকলের আত্মার শান্তি কামনা করেন। এরপরে দু’হাত তুলে মোনাজাত ধরে পরম করুনাময় সৃষ্টিকর্তার নিকট দোয়া প্রার্থনা করা হয়।