বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই মুহাররম, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুরে জাহানারা কাঞ্চনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শরীয়তপুরে জাহানারা কাঞ্চনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শরীয়তপুরে জেলা নিরাপদ সড়ক চাই নিসচার আয়োজনে নিরাপদ সড়ক চাই নিসচার কেন্দ্রীয় চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের সহধর্মিণী মরহুমা জাহানারা কাঞ্চনের ২৫ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। মঙ্গলবার (২৩শে অক্টোবর) বিকাল ৪ টায় নিরাপদ সড়ক চাই নিসচা শরীয়তপুর জেলা অস্থায়ী কার্যলয়ে উক্ত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মিলাদ ও দোয়া মাহফিলে জেলা নিরাপদ সড়ক চাই নিসচার সভাপতি এডভোকেট মুরাদ মুন্সীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা নিরাপদ সড়ক চাই নিসচার উপদেষ্টা আহসান উল্লাহ ইসমাইলী, সাধারণ সম্পাদক সমীর চন্দ্র শীল, সহ সভাপতি এনামুল হক সোহেল, হাসান মাসুদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ খান সুজন, মিজানুর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক আজিজুল হাকিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালেব সুমন, প্রচার সম্পাদক রূপক চক্রবর্তী, কার্যনির্বাহী সদস্য রফিকুল ইসলাম সহ প্রমুখ।
উল্লেখ্য, নিরাপদ সড়ক চাই নিসচার কেন্দ্রীয় চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের সহধর্মিণী মরহুমা জাহানারা কাঞ্চন ১৯৯৩ সালে ২২ অক্টোবর বান্দরবান যাওয়ার পথে চট্টগ্রামে সড়ক দূর্ঘটনায় নিহত হন। এরপরে ইলিয়াস কাঞ্চন গড়ে তুলেন নিরাপদ সড়ক চাই (নিসচা)। দীর্ঘ ২৫ বছর দাবীর পরিপ্রেক্ষিতে গত ৫ই জুন ২০১৭ মন্ত্রী সভার বৈঠকে ২২ অক্টোবর কে জাতীয় নিরাপদ সড়ক দিবস হিসেবে ঘোষনা দেওয়া হয়।
তারই ধারাবাহিক সারাদেশের ন্যায় শরীয়তপুরে ও জেলা প্রশাসন, সড়ক ও জনপথ, বিআরটিএ এর যৌথ আয়োজনে এবং জেলা নিরাপদ সড়ক চাই নিসচার সহযোগিতায় ২২ শে অক্টোবর র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা নিরাপদ সড়ক চাই নিসচার সভাপতি এডভোকেট মুরাদ মুন্সী বলেন, ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস সমগ্র বাংলাদেশে পালিত হয়েছে তারই ধারাবাহিকতায় শরীয়তপুরে ও র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে সফল ভাবে পালন করেছি এবং আজকে মরহুমা জাহানারা কাঞ্চনের ২৫ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে জেলা নিসচার আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আমরা বিশ্বাস করি এসকল কর্মসূচির মাধ্যমেই বাংলাদেশে নিরাপদ সড়ক বাস্তবায়িত হবে।


error: Content is protected !!