Friday 21st June 2024
Friday 21st June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

শরীয়তপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা
শরীয়তপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য খালেক পাংখাদার (৫৫) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ হত্যার ঘটনা ঘটে।
খালেক পাংখাদার সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের পূর্ব সোনামুখী গ্রামের গনি পাঙ্খাদারের ছেলে। তিনি রুদ্রকর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে পূর্ব সোনামুখি গ্রামের নিজ বাড়ি থেকে শরীয়তপুর কোর্টে একটি মামলায় হাজিরা দিতে রওনা হয় সাবেক ইউপি সদস্য খালেক পাংখাদার। পথিমধ্যে পূর্ব সোনামুখি গ্রামের আইয়ুব আলী মাদবরের বাড়ি সামনের রাস্তায় ওত পেতে থাকা সন্ত্রাসীরা খালেককে হঠাৎ দেশীয় অস্ত্র দিয়ে এলাপাথারীভাবে কুপিয়ে জখম করে। তখন স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।
খালেক পাংখাদারের ভাই মালেক পাংখাদার বলেন, পূর্ব শত্রুতার জের ধরে পাশ্ববর্তি ইসলামপুর ইউনিয়নের আলমগীর মাদবর, মজিবর মাদবর, মতি মাদবরসহ সন্ত্রাসীরা ভাইকে কুপিয়ে হত্যা করেছে। এ হত্যার বিচার চাই।
পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, বাড়ির থেকে শরীয়তপুর শহরে আসার সময় খালেককে কুপিয়ে আহত করে। পরে সদর হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়। এ ঘটনার সাথে কারা জড়িত তা জানা যায়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তর জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে আছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের হাতে সোর্পদ করা হবে। তবে এ ঘটনায় এখনো মামলা হয়নি।