Friday 21st June 2024
Friday 21st June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরের বিনোদপুুর থেকে নগদ টাকা ও তাসসহ দুই জুয়ারী গ্রেফতার

শরীয়তপুরের বিনোদপুুর থেকে নগদ টাকা ও তাসসহ দুই জুয়ারী গ্রেফতার

শরীয়তপুর সদর উপজেলার বিনোদপুর থেকে দুইজন জুয়ারীকে গ্রেফতার করেছে পালং মডেল থানা পুলিশ। এ সময় তারে কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার তাস উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, দড়িহাওলা গ্রামের মৃত আর্শে আলী শিকদারের ছেলে সাবেক মেম্বার লুৎফর শিকদার (৬০) ও কালু শিকদারের ছেলে মাসুদ শিকদার (২৯)। এ সংবাদ লেখা পর্যন্ত গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
পালং মডেল থানা সূত্র জানায়, গোপন সংবাদে জানতে পারে সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের সুবেদার কান্দি গ্রামের বাওরে জাহান উদ্দিন বাঘার বাগানে জুয়ার আসর বসেছে। তখন পালং মডেল থানার ইন্সপেক্টর অপারেশন্স আশরাফুল ইসলামের নেতৃত্বে এসআই রূপুকর, সাইফুল আলম পাটোয়ারী, এএসআই মফিজুল, জামাদুল সহ সঙ্গীয় কনস্টবলদের নিয়ে জুয়ার আসরে অভিযান পরিচালনা করে শুক্রবার দুপুর দেড়টার দিকে লুৎফর শিকদার ও মাসুদ শিকদারকে আটক করে। এ সময় অন্যান্য জুয়ারীরা পালিয়ে যায়। আটককৃতদের কাছ থেকে নগদ ৮৮০ টাকা ও জুয়া খেলার সামগ্রী তাস উদ্ধার করা হয়েছে।
ইন্সপেক্টর অপারেশন্স আশরাফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, শুক্রবার দুপুর দেড়টার সময় (জুমার নামাজের সময়) সুবেদর কান্দি গ্রামে জুয়ার আসর বসেছে। সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে জুয়ার আসরে অভিযান পরিচালনা করি। তখন দুইজন জুয়ারী গ্রেফতার করতে সক্ষম হই। এ সময় তারে কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার করে জব্দ করি। আসামীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।