মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

শরীয়তপুর থেকে মাদক ও সন্ত্রাস নির্মূল করা হবে: ইকবাল হোসেন অপু

শরীয়তপুর থেকে মাদক ও সন্ত্রাস নির্মূল করা হবে: ইকবাল হোসেন অপু

শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন অপু বলেছেন, আমি নির্বাচিত হলে শরীয়তপুর থেকে মাদক ও সন্ত্রাস নির্মূল করা হবে। আপনারা জানেন এটা খুব কঠিন এবং ঝুকিপূর্ণ কাজ। এ কাজ করতে গিয়ে যদি আমার জীবন চলে যায় তাহলেও আমি পিছপা হবোনা। আমি জীবন বাজি রেখে হলেও এলাকা থেকে সন্ত্রাস ও মাদক নির্মূল করে ছাড়বো।
সোমবার (২৪ ডিসেম্বর) বিকেলে শরীয়তপুর পৌরসভার পালং উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে এক নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।
ইকবাল হোসেন অপুর সমর্থনে পৌরসভার ১, ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ এই জনসভার আয়োজন করে।
ইকবাল হোসেন অপু বলেন, আমি এই এলাকার সন্তান, কারো ছেলে, কারো ভাই, কারো বন্ধু। আমি কখনো কারো সাথে বেয়াদবী বা খারাপ আচরন করেছি কেউ বলতে পারবেন না। ছেলে, ভাই, বন্ধু হিসেবে নৌকা মার্কায় একটি ভোট দেওয়ার জন্য আপনাদের কাছে দাবি করছি। কথা দিচ্ছি আমি আপনাদের পাশে থাকবো। এছাড়া আপনাদের দেওয়ার মতো আমার কিছু নাই, আছে শুধু ভালোবাসা।
শরীয়তপুর পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান কোতোয়ালের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, সাবেক সহ সভাপতি নুর মোহাম্মদ কোতোয়াল, সদর উপজেলা পরিসদ চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর এড. সুলতান মাহমুদ সিমন, নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসমাইল হক ও জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর।
জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জানের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগ নেতা মোশারফ হোসেন তোতা মাঝি, উজ্জল আকন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, ফারুক তালুকদার, বাচ্চু বেপারী, গোলাম মোস্তফা, জাহাঙ্গীর মাদবরসহ সহ¯্রাধিক নেতাকর্মী ও সমর্থক জনসভায় উপস্থিত ছিলেন।


error: Content is protected !!