Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

সন্ত্রাস ও মাদকমুক্ত শরীয়তপুর গড়ে তোলার প্রত্যয় ইকবাল হোসেন অপু এমপির

সন্ত্রাস ও মাদকমুক্ত শরীয়তপুর গড়ে তোলার প্রত্যয় ইকবাল হোসেন অপু এমপির

শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে বিপুল ভোটে নবনির্বাচিত সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ইকবাল হোসেন অপু শরীয়তপুর শহরকে সন্ত্রাস ও মাদকমুক্ত শান্তির শহর হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন।
বৃহস্পতিবার (১০ জানুয়ারী) দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ প্রত্যয় ব্যক্ত করেন।
তিনি বলেন, ১৯৭২ সালের ১০ জানুয়ারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তানের অন্ধকার কারাগার থেকে মুক্তি পেয়ে আমাদের মাঝে ফিরে এসেছিলেন। সেদিন প্রিয় নেতাকে কাছে পেয়ে স্বাধীনতার পূর্নতা পেয়েছিল বাংলার মানুষ। যেনে তার কারণে আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি সেই নেতার স্বপ্ন সোনার বাংলাদেশ গড়ে তোলা আমাদের সকলের দায়িত্ব এবং কর্তব্য।
ইকবাল হোসেন অপু বলেন, পালং-জাজিরার মানুষকে সাথে নিয়ে আমি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে কাজ করে যাবো। শরীয়তপুর শহরকে সন্ত্রাস ও মাদকমুক্ত শান্তির শহর হিসেবে গড়ে তুলবো। এই শহরে শুধু ভদ্র ও শান্তিপ্রিয় মানুষ বসবাস করবে। সন্ত্রাস ও মাদক ব্যবসায়ীদের কোন ঠাই হবে না এই শহরে।
বক্তব্যের শুরুতে ইকবাল হোসেন অপু পালং-জাজিরা বাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং স্বাধীনতা যুদ্ধে নিহত ত্রিশ লক্ষ শহীদ ও সম্ভ্রমহারানো দুই লক্ষ মবোনের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।
জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদাররের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার।
এসময় শরীয়তপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাহাড়, নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসমাইল হক, জেলা আওয়ামীলীগ নেতা অ্যাড. মির্জা হযরত আলী, আলমগীর মুন্সী, কামরুজ্জামান উজ্জ্বল, আব্দুর রাজ্জাক পিন্টু, আজিজুল পাহাড়, দেলোয়ার হোসেন তালুকদার, সিরাজুল ইসলাম শিরাজ, মুজাফ্ফর জমাদ্দার, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. জহিরুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর মৃধা, সাধারণ সম্পাদক নুহুন মাদবর, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, যুগ্ম আহবায়ক রাশেদউজ্জামান প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে নবনির্বাচিত এমপি ইকবাল হোসেন অপুকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার।